সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

শ্রীপুরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগ ৬টি স্বতন্ত্র ২টিতে নির্বাচিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে  ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮টি  ইউপি’র চেয়ারম্যান পদে ৬টিতে আ’লীগ মনোনীত প্রার্থী এবং ২টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। বুধবার (৫ জানুয়ারি) পঞ্চম ধাপে অনুষ্ঠিত নির্বাচন  ও ভোট গণনা শেষে রাতে উপজেলার নির্বাচনী কন্ট্রোলরুম থেকে ফলাফল ঘোষণা করা হয়।

ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা আল নোমান, দায়িত্ব প্রাপ্ত রিটার্নিং অফিসার মোঃ সামসুজ্জামান ও কাজী হামিদুল হক। ফলাফলে বেসরকারী ভাবে নির্বাচিত চেয়ারম্যানরা হলেন, মাওনা ইউনিয়ন মোঃ জাহাঙ্গীর আলম খোকন (নৌকা), তেলিহাটি আঃ বাতেন সরকার (নৌকা), রাজাবাড়ি মোসাঃ হাসিনা মমতাজ (নৌকা), প্রহলাদপুর নূরুল হক আকন্দ (নৌকা), কাওরাইদ মোঃ আজিজুল হক (নৌকা), গোসিংগা মোঃ ছাইদুর রহমান শাহীন (নৌকা)। গাজীপুর ইউনিয়ন মোঃ সিরাজুল হক মাদবর (ঘোড়া), বরমী মোঃ তোফাজ্জল হোসেন (আনারস)।

এর আগে উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয় এবং কোন রকম বিরতি ছাড়া বিকাল ৪টায় তা শেষ হয়। দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বড় ধরনের কোন অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি।

উল্লেখ্য ৮ টি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৫৫ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯৭ জন এবং সাধারণ সদস্য পদে ৮৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। মোট ৩ লাখ ৪’শ ৩৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..