সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

শাম্মীস্ কিচেনের ২য় বর্ষপূর্তিতে নরসিংদীতে সেরা রাধুনি প্রতিযোগিতা

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে ‘সেরা রেসিপি নরসিংদী তাজ ২০২২’  রন্ধন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শাম্মীস্ কিচেনের ২য় বর্ষপূর্তি উপলক্ষে শুক্রবার (৭ ডিসেম্বর) দিনব্যাপী মাধবদীর পৌর এলাকার স্থানীয় একটি রেস্টুরেন্টে এই সেরা রেসিপি অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

শাম্মীস্ কিচেনের সিইও ফারজানা তাবাসসুম শাম্মী,র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জনপ্রিয় ইউটিউবার ও মাইটিভির পরিচালক তৌহিদ আফ্রিদি।

মাধবদী থানা প্রেসক্লাবের সভাপতি আল-আমিন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কর্পোরেট এক্সিকিউটিভ শেফ মাস্টার শেফ ড্যানিয়েল সি গোমেজ, সুনিপুন কুকিং একাডেমির সিইও তানিয়া শারমীন, আন্তর্জাতিক রন্ধন সম্পর্কীয় ইনস্টিটিউট এক্সিকিউটিভ শেফ রাজু ইভান গোমেজ, রন্ধনশিল্পী রুমানা রহমান, ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালের পুষ্টিবিদ তাসনিম আশিক, পানকৌড়ি কিচেনের স্বত্তাধিকারী ও ফুড ইনস্ট্রাক্টর পারভীন আক্তার পান্না, আইসিআই ইন্টারন্যাশনাল রন্ধন সম্পর্কীয় ইনস্টিটিউটের রন্ধন বিশেষজ্ঞ হাসিনা আনসার ও ইওএন গ্রুপের এক্সিকিউটিভ শেফ মো. আনোয়ার।

এসময়, সেরা রেসিপি অনুষ্ঠানের ৯জন প্রতিযোগি তাদের রান্না করা খাবার অতিথি ও সেফদের সামনে পরিবেশন করেন। অতিথি ও সেফগণ প্রতিযোগিদের খাবারের স্বাদ ও পরিবেশনের উপর বিচার করে তিন জনকে বিজয়ী ঘোষনা করেন।

প্রতিযোগীদের মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন  ফামিয়া জাহান, দ্বিতীয় হয়েছেন অনিতা শেখ ও তৃতীয় স্থান অধিকার করেন রিনা রহমান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..