সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

বীমা মানুষকে সঞ্চয় মূখী ও আর্থিক ভাবে স্বাবলম্বী করছে – মোরশেদ আলম এমপি

  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

নরসিংদী প্রতিনিধি

ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি বলেছেন, বীমা আর্থিক খাত হলেও মূলত বীমা সেবামূলক প্রতিষ্ঠান। বীমা শিল্প মানুষকে সেবা দিয়ে থাকে। বীমার মাধ্যমে মানুষ সঞ্চয় মূখী হয় ও আর্থিক ভাবে স্বাবলম্বী হয়। রবিবার দুপুরে নরসিংদী ড্রীম হলিডে পার্কে কোম্পানির ৫০ কোটি টাকার বীমা দাবী পরিশোধ, পুরস্কার বিতরণ ও উন্নয়ন সভায় তিনি এইসব মন্তব্য করেন।

তিনি বলেন, বীমা শিল্প বাংলাদেশে অর্থনৈতিতে একটা বড় ধরনের প্রভাব বিস্তার করতে পারবে এবং এই বীমা শিল্প থেকে সরকার মোটা অংকের রাজত্ব আয় করছেন বলে মন্তব্য করেছেন ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের কোম্পানীর চেয়ারম্যান মোরশেদ আলম এমপি।

মোরশেদ আলম এমপি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বীমা শিল্পের সাথে সম্পৃক্ত ছিলেন। এজন্য বর্তমান সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পহেলা মার্চকে জাতীয় বীমা দিবস ঘোষণা করেছেন। শুধু তাই নয় মাননীয় প্রধানমন্ত্রী বীমা দিবসকে “খ” থেকে ” ক” শ্রেণীতে উন্নীত করেছেন।

বীমা শিল্পের সাথে যারা জড়িত আছে আপনারা এই শিল্পের পরিধি বাড়াতে কাজ করে যান। এই শিল্পের পরিধি বাড়ানো হলে সরকারে রাজত্ব বৃদ্ধি পাবে।

ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিঃ ৫০ কোটি টাকার বীমা দাবী পরিশোধ, পুরস্কার বিতরণ ও উন্নয়ন সভায় আরো বক্তব্য রাখেন, কোম্পানির মুখ্য নির্বাহীর কর্মকর্তা মো. কাজিম উদ্দিন, বিশেষ অতিথি উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী ও সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ।

এসময় উন্নয়ন সভায় কোম্পানির ৭ হাজার বীমাকর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..