সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

নরসিংদীতে সিনিয়র সাংবাদিক নজরুল ইসলামের দাফন সম্পন্ন

  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

মানাবেন্ড রায়

নরসিংদীর সিনিয়র সাংবাদিক বিজয় টিভির জেলা প্রতিনিধি মো: নজরুল ইসলামের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বাদ জোহর শহরের বানিয়াছলস্থ পৌর ঈদগাহ মাঠে এ নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।

নামাজের জানাজায় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক,  সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সুশীল সমাজের ব্যক্তিবর্গ শরীক হন।

এ সময় বক্তব্য রাখেন নরসিংদী প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান হাবিব মরহুমের পরিবারের পক্ষ থেকে সকলের উদ্দেশ্যে কথা বলেন মরহুমের শ্যালক আসাদুজ্জামান বাদল ও ছেলে ইমন।

নামাজের জানাজা শেষে গাবতলী কবরস্থানে মরহুমকে দাফন করা হয়।

এর আগে গত ১ জানুয়ারি সংবাদ সংগ্রহের কাজে বেলাব উপজেলার ভাটেরচর থেকে সিএনজি অটোরিকশা যোগে নরসিংদী ফেরার পথে এক সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকাস্থ আল- কারিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার সন্ধ্যায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যূকালে তার বয়স হয়ে ছিল ৫২ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অনেক গুনগাহী রেখে গেছেন।

পরিবারের সদস্যরা জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর তাকে প্রথমে তাকে নরসিংদী ও পরে ঢাকার সায়েদাবাদেস্থ আল-করিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকার ১১ দিন পর তার মৃত্যু হয়। তিনি নরসিংদী শহরের পশ্চিম ব্রাহ্মন্দী মহল্লায় বসবাস করতেন এবং দীর্ঘ প্রায় ৩ যুগ ধরে সাংবাদিকতা পেশায় যুক্ত ছিলেন।

জেলার এই সিনিয়র সাংবাদিকের মৃত্যূতে গোটা সাংবাদিক সমাজসহ, বিভিন্ন সামাজিক, পেশাজীবি ও সাংস্কৃতিকমহলে শোকের ছায়া নেমে আসে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..