সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
নরসিংদী সদর উপজেলাধীন বিএনপির ৪টি ইউনিয়নের নবগঠিত কমিটির পরিচিতি সভা শারর্দীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে আত্রাই প্রশাসনের প্রস্তুতি সভা রোপা আমনের সবুজ বিছানা, স্বপ্ন পূরণের অপেক্ষায় কৃষক “রায়পুরার কথা” ফেসবুক গ্রুপের উদ্যোগে হতদরিদ্রের মাঝে অটো রিক্সা প্রদান শ্রীপুরে র‌্যাব পরিচয়ে প্রতারণার অভিযোগে যুবকের কারাদন্ড রাজস্থলীতে কারিতাসের উদ্যোগে উপকার ভোগীদের মাঝে সব্জি বীজ বিতরণ শিখন কেন্দ্র উদ্বোধন করতে রায়পুরা সফরে বিট্রিশ হাই কমিশনার রবার্ট ডিকসন সনদ ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসার নামে প্রতারণা নরসিংদীতে অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের ৮ সদস‍্য গ্রেফতার রাজস্থলীতে বিএনপির প্রতিবাদ সমাবেশ

রাজস্থলীতে চেয়ারম্যানের স্বেচ্ছাচারিতায় ১১ইউপি সদস্যের স্মারকলিপি

মো. সুমনমিয়া, রাজস্থলী, রাঙ্গামাটি) প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৮ Time View

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার তিন নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমার বিরুদ্ধে ব্যাপক অনিয়ম, ও স্বেচ্ছাচারিতার অভিযোগ উঠেছে।

দু্র্নীতি ও স্বেচ্ছাচারিতার অতিষ্ট হয়ে গত ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় একই ইউপির ১১ জন সদস্য লিখিত অভিযোগ করেন রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) শান্তনু কুমার দাশের কাছে। অভিযোগ সূত্রে জানাযায় ২৮শে নভেম্বর ২১ সালের ইউপি নির্বাচনে নির্বাচিত হওয়া চেয়ারম্যান আদোমং মারমা শপথ গ্রহনের পর হতে পরিষদের মাসিক সমন্বয় সভা ও ৪০ দিনের কর্মসুচি প্রকল্প বাস্তবায়ন না করে নিজের বসতবাগানে প্রকল্প প্রদান ও এলজি এসপি ১ম,২য় কিস্তি পরিষদের সদস্যদের সমন্বয় না করে এবং ২০২১/২২ অর্থবছরের উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস হতে কাবিখা, টিআর, নামে বেনামে প্রকল্প দেখায়া আত্নসাতের অভিযোগ উঠেছে এতে ইউনিয়বাসী নানা ধরণের উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে।

অভিযোগকারীদের মধ্যাই অনেকে বলেন আমরা নির্বাচিত হওয়ার পর সরকারি কোন কাজে আমরা সহযোগিতা পায়নি বরং পরিষদে গেলে আমাদের কে নানান ভাবে অস্মানজনক দুর ব্যবহার করেন। এলাকার উন্নয়নের জন্য কোন প্রকার সার্বিকসহযোগিতা করেন না। তিনি শুধু একক ক্ষমতা ব্যয় করেন। ওনার দুর ব্যবহার ও বিভিন্ন প্রকল্প নামে বেনামে দিয়ে আত্মসাৎ করায় আমরা নিরুপায় হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে অনাস্থার প্রস্তাব দিয়েছি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ( ইউএন ও) শান্তনু কুমার দাশ বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরির আরো নিউজ...
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
bi-alokitokhobor