রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নরসিংদী সদর উপজেলাধীন বিএনপির ৪টি ইউনিয়নের নবগঠিত কমিটির পরিচিতি সভা শারর্দীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে আত্রাই প্রশাসনের প্রস্তুতি সভা রোপা আমনের সবুজ বিছানা, স্বপ্ন পূরণের অপেক্ষায় কৃষক “রায়পুরার কথা” ফেসবুক গ্রুপের উদ্যোগে হতদরিদ্রের মাঝে অটো রিক্সা প্রদান শ্রীপুরে র‌্যাব পরিচয়ে প্রতারণার অভিযোগে যুবকের কারাদন্ড রাজস্থলীতে কারিতাসের উদ্যোগে উপকার ভোগীদের মাঝে সব্জি বীজ বিতরণ শিখন কেন্দ্র উদ্বোধন করতে রায়পুরা সফরে বিট্রিশ হাই কমিশনার রবার্ট ডিকসন সনদ ছাড়াই ডাক্তার পরিচয়ে চিকিৎসার নামে প্রতারণা নরসিংদীতে অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের ৮ সদস‍্য গ্রেফতার রাজস্থলীতে বিএনপির প্রতিবাদ সমাবেশ

রাস্তার জন্য দুর্ভোগে শেরপুরে প্রায় একশ পরিবার

Reporter Name
  • Update Time : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৭ Time View

মোঃ মুরাদ মিয়া, শেরপুর জেলা প্রতিনিধি:

শেরপুরের শ্রীবরদীর সীমান্তবর্তী সিংগাবরুনা ইউনিয়নের দক্ষিণ মাটিফাটা গ্রামের একটি রাস্তা কেটে ফেলায় দুর্ভোগের শিকার হয়েছেন ওই গ্রামের ১০০টি পরিবার। এর প্রতিকার চেয়ে ওই গ্রামের রিয়াজুল ইসলাম বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের মাটিফাটা গ্রামের দানবীর আলহাজ্ব ইমান আলী সাহেব প্রায় দুই বছর পুর্বে তার জমির উপর দিয়ে মানুষের চলাচলের জন্য একটি রাস্তার ব্যবস্থা করে দেন। গত ইউপি নির্বাচনের ২ দিন আগে দানবীর ইমান আলী মৃত্যুবরণ করেন। মৃত ব্যাক্তির জানাজায় দাঁড়িয়ে তার ছেলে মোতালেব হোসেন সওদাগর উপস্থিত জনতার সামনে রাস্তাটি স্থায়ীভাবে দেওয়ার ঘোষণা করেন। কিন্তু নির্বাচনে সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হন। এরপর কিছুদিন পর তিনি ওই জমি সিন্দুরি বেগমের নিকট বিক্রি করেন। সিন্দুরি বেগম রাস্তাটি কেটে ফেলে আমন ধানের চারা রোপন করেছেন। এতে করে ওই গ্রামের ১০০টি পরিবার যাতায়াতের অসুবিধায় পরেন।

এব্যাপারে জমি বিক্রেতা মোতালেব হোসেন সওদাগর জানান, বিগত ইউপি নির্বাচনে সদস্য পদে নির্বাচন করে অনেক টাকা ক্ষতি হয়েছে। তাই টাকার প্রয়োজনে আমি ওই জমি বিক্রি করেছি এবং অন্য জমি দিয়ে রাস্তা দিতে চেয়েছি।

এবিষয়ে সিংগাবরনা ইউপি চেয়ারম্যান ফখরুজ্জামান বলেন, এনিয়ে উভয় পক্ষের সাথে কথা বলে আপোষ মীমাংসার প্রক্রিয়া চলমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ ক্যাটাগরির আরো নিউজ...
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
bi-alokitokhobor