Headline :
শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় কামরুজ্জামান রাব্বীর নতুন গান ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা

Reporter Name / ১৮ Time View
Update : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধিঃ

সুইজারল্যান্ডের অথায়নে পরিচালিত বে সরকারি সংস্থা ডেমক্রেসি ওয়াচ“ আস্থা প্রকল্পের নাগরিক প্লাটফম ও যুব ফোরামের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) নওগাঁর আত্রাই উপজেলার কৃষি প্রশিক্ষণ কেন্দ্রে শান্তি ও সহনশীলতা বৃদ্ধির লক্ষে সমন্বিত পদক্ষেপ নিশ্চিত করণে নাগরিক প্লাটফমের সাথে যুব ফোরামের এক সমম্বয় তথ্য বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সম্পীতি সুরক্ষা, সন্ত্রাসমুক্ত একটি সহনশীল সুন্দর সমাজ গঠনে যুবকদের সম্পৃক্ততা ও সামাজিক বিভিন্ন অসংগতিপূণ আচরন রোধে বিভিন্ন তথ্য নাগরিক প্লাটফমের সদস্যদের কাছে তুলে ধরেন আত্রাই যুব ফোরামের সদস্যবৃন্দ।

সভায় সভাপতিত্ব করেন নাগরিক প্লাটফমের সদস্য ও ইউনাইটেড প্রেস ক্লাব, আত্রাই, নওগাঁ, সভাপতি কামাল উদ্দিন টগর।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ নাগরিক কমিটির সদস্য মতিউর রহমান স্বপন, নাগরিক প্লাটফমের সদস্য শ্রীমতি সাধনা।

এ ছাড়া উপস্থিত ছিলেন আত্রাই যুব ফোরামের সদস্যবৃন্দ। সভায় বক্তারা বলেন, যুবকরা দেশের ভবিষ্যৎ এদের সঠিক নেতৃত্ব প্রদান করতে হবে। পাশাপাশি সমাজ গঠনেও তাদের ভূমিকা রাখতে হবে। তাদের সামাজিক অনেক দায়িত্ব রয়েছে তারা সে গুলি কোন প্রকারের লাভের আশা ছাড়াই করতে হবে। এটা তাদের নৈতিক দায়িত্ব।সাম্প্রদায়িক সম্প্রীতি সুরক্ষা, এলাকার উন্নয়ন, মানব সম্পদের সুষ্ঠ ব্যবহার আমাদের স্মাচ বাংলাদেশ গড়ার পিছনে বেশ ভীমিকা রাখবে। বে-সরকারী উন্নয়ন সংস্থাডেমক্রেসি ওয়াচ ও আস্থা প্রকল্পের আওতায় সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন ডেমক্রেসি ওয়াচ আস্থা প্রকল্পের জেলা সমন্বয়কারী কামাল হোসেন।

অনুষ্ঠান সঞ্চলনা করেন সিনিয়র ফিল্ড অফিসার মোছা রিমা আকতার, নাগরিক কমিটির সদস্য রবিউল ইসলাম প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল