Headline :
রায়পুরায় পূজা উদযাপন পরিষদ মির্জাপুর ইউনিয়ন শাখার দ্বি বার্ষিক সম্মেলন অন্তর্জালে মুক্তি পেলো তরুণ সংগীত শিল্পী রনির গান “দিলে মারে ঝটকা” শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় কামরুজ্জামান রাব্বীর নতুন গান ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হলে বাড়ি, গাড়ি, ভাতা ব্যবহার করবো না

Reporter Name / ৩২ Time View
Update : মঙ্গলবার, ৭ মে, ২০২৪

আবু সাইদ, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর বড় ভাই, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এড: মো. জমিল হাসান দূর্জয় ব্যবসায়ীদের সাথে মত বিনিময় করেন।
সোমবার (৬ মে) বিকালে উপজেলার মাওনা চৌরাস্তা বনিক সমিতির উদ্দ্যোগে কেওয়া তমির উদ্দিন আলিম মাদরাসার বেগম আয়শা অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি আলহাজ্ব এড. মো. আশরাফুল আলম রতন।

প্রধান অতিথির বক্তব্যে জামিল হাসান দূর্জয় বলেন, আমার পিতা প্রয়াত সাংসদ মো: রহমত আলী ৬ বারের সাংসদ ছিলেন। পিতার আদর্শ বুকে ধারণ করে মানুষের সেবা করবো। মহান আল্লাহ্ আমাকে চেয়ারম্যানের চেয়ে ভালো গাড়ি, বাড়ি দিয়েছেন। চেয়ারম্যানের ভাতার চেয়ে বেশি আয় করি। নির্বাচিত হলে প্রথম দিন থেকে সরকারী বাড়ি, গাড়ি, ভাতা ভোগ করবো না। আসন্ন নির্বাচনে তিনি ব্যবসায়ীদের ভোট, দোয়া ও সমর্থন দাবী করেন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রিয়াজ আহাম্মদ বাবু, শ্রীপুর পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি মো: রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, সাধারণ সম্পাদক শেখ মো.নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো.জাহিদুল আলম রবিন সহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ ছাড়া মাওনা চৌরাস্তার বিভিন্ন মার্কেট মালিক, হাসপাতাল মালিক, সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল