Headline :
শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় কামরুজ্জামান রাব্বীর নতুন গান ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন

করিমগঞ্জে চিকিৎসক লাঞ্চিত হওয়ায় ভৈরবে মানববন্ধন

Reporter Name / ৬১ Time View
Update : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২

ইমন মাহমুদ লিটন, ভৈরব(কিশোরগঞ্জ)প্রতিনিধি:

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্ব পালন অবস্থায় ডা. কামরুল হাসান ওয়াসিমের ওপর হামলা ও মারধরের প্রতিবাদে জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীরা।

আজ মঙ্গলবার (৬ ডিসেম্বর) বেলা ১২ টায় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় মানববন্ধনে অংশ গ্রহণ করে ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল আহমেদ ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ কিশোর কুমার ধরসহ চিকিৎসকরা হামলায় জড়িত আসামিদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

জানা গেছে, ২ ডিসেম্বর এক বয়স্ক নারীকে চিকিৎসার জন্য তার স্বজনরা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক ডা. কামরুল হাসান ওয়াসিম ওই নারীকে মৃত ঘোষণা করেন। তখন রোগীর স্বজনরা ওই চিকিৎসকের ওপর হামলা চালায়। এ সময় চিকিৎসক ডা. ওয়াসিম মারধরের শিকার হন।

এ ঘটনায় শনিবার রাতে তিনি বাদী হয়ে দুজনের নাম উল্লেখসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে করিমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল