Headline :
এবার ঈদে রিলিজ হচ্ছে পারভীন লিসার “তুমি আমার মনের ভেতর” রায়পুরায় পূজা উদযাপন পরিষদ মির্জাপুর ইউনিয়ন শাখার দ্বি বার্ষিক সম্মেলন অন্তর্জালে মুক্তি পেলো তরুণ সংগীত শিল্পী রনির গান “দিলে মারে ঝটকা” শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় কামরুজ্জামান রাব্বীর নতুন গান ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

ঘর ভাঙ্গা সংসার নিয়ে যা বললেন শিরিন শিলা

Reporter Name / ৬৬ Time View
Update : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

হৃদয় খান, বিনোদন প্রতিবেদক:

ঢাকার চলচ্চিত্রের জনপ্রিয় মুখ শিরিন শিলা নতুন ছবি নিয়ে প্রেক্ষাগৃহে আসলেন। ১ সেপ্টেম্বর এই নায়িকা অভিনীত ‘ঘর ভাঙা সংসার’ নামের ছবিটি মুক্তি পেয়েছে। এটি পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর।

ছবিটি মুক্তির আগে বুধবার (৩০ আগস্ট) মগবাজারে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে নিজের প্রত্যাশার কথা জানান শিরিন শিলা।
সাংবাদিকদের শিরিন শিলা বলেন, আমি ডিপজলের সঙ্গে যেসব ছবিতে কাজ করেছি সেখানে পোশাক আমার নিজের ছিল। পোশাক বাবদ আমি একটা টাকাও নেইনি। বরং বিভিন্ন স্পন্সর এনে দিয়েছি। নরমালি নায়িকারা পোশাকের জন্য একটি ছবিতে দেড় – দুই লাখ টাকা নিয়ে থাকে। কিন্তু আমি কোনও টাকা চাইনি, নেইওনি। তখন কোরবানি ঈদের সময় ছিল, কোরবানির ঈদে তো মানুষ পোশাক উপহার করে না। সেক্ষেত্রে আমার নায়ক – প্রযোজক তার খামার থেকে একটা গরু উপহার দেন আমাকে।

ডিপজলের সঙ্গে ঘর ভাঙা সংসার ছাড়াও ‘জিম্মি’নামের আরেকটি ছবিতে জুটি বেঁধে কাজ করেছেন শিরিন শিলা। ঘর ভাঙা সংসার মুক্তির পর জিম্মি মুক্তি পাবে বলে জানান এই নায়িকা। দুটি ছবির সাফল্যের ব্যাপারেই প্রত্যাশা ব্যক্ত করেছেন সুন্দরী নায়িকা শিরিন শিলা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল