Headline :
শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় কামরুজ্জামান রাব্বীর নতুন গান ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে ১১ জন ও ৫৮ কেজি গাঁজাসহ ৪ জন গ্রেপ্তার

Reporter Name / ৩৪ Time View
Update : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীতে পৃথক অভিযানে ডাকাতি মামলার আসামীসহ ডাকাতির প্রস্তুতিকালে ১১ জন ও ৫৮ কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।
বুধবার দুপুরে নরসিংদীর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

পুলিশ সুপার জানান, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত ২ টায় শিবপুর থানার কারারচর এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্র ও ১টি ট্রাকসহ ৫ জনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। তাদের বিরুদ্ধে আগেও ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে।
অপরদিকে শিবপুর থানার সাধারচর এলাকায় গত ২৪ জুন একটি বাড়ি হতে নগদ টাকা স্বর্নালংকার ও মোবাইল ডাকাতির ঘটনা ঘটে। পরে গোয়েন্দা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গত কয়েকদিনে জড়িত ৬ আসামীকে লুণ্ঠিত ১টি মোবাইলসহ গ্রেপ্তার করে। এই ঘটনায় ডাকাতদের মধ্যে দুইজন ডাকাত বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রধান করে।

এছাড়া মঙ্গলবার রাতে সদর থানার কাউরিয়াপাড়া, ভেলানগর মাইক্রোস্ট্যান্ড এলাকা ও শিবপুর থানার ইটাখোলা মোড় অভিযান চালিয়ে ১টি প্রাইভেটকারসহ মোট ৫৮ কেজি গাঁজা জব্দ ও ৪ জনকে গ্রেপ্তার করা হয়। এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। গ্রেপ্তার হওয়া মোট ১৫ জনের বিরুদ্ধে আগেও দেশের বিভিন্ন থানায় ডাকাতি, মাদকসহ বিভিন্ন মামলা রয়েছে বলে জানান পুলিশ সুপার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল