Headline :
এবার ঈদে রিলিজ হচ্ছে পারভীন লিসার “তুমি আমার মনের ভেতর” রায়পুরায় পূজা উদযাপন পরিষদ মির্জাপুর ইউনিয়ন শাখার দ্বি বার্ষিক সম্মেলন অন্তর্জালে মুক্তি পেলো তরুণ সংগীত শিল্পী রনির গান “দিলে মারে ঝটকা” শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় কামরুজ্জামান রাব্বীর নতুন গান ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন
সোমবার, ২০ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

বউ বেশে রোজিনা, পেছনের কারিগর পাপ্পু”

Reporter Name / ৭০ Time View
Update : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

বিনোদন প্রতিবেদক:

বাংলা সিনেমার কিংবদন্তি অভিনেত্রী রোজিনা। সম্প্রতি নতুন লুকে তিনি ধরা দিলেন। বিয়ের কনে সেজে সম্প্রতি তিনি একটি ফটোশুট করিয়েছেন। ছবিটি দেখলে যেন মনে হবে নতুন বউয়ের বেশে কম বয়সী একজন নারী। ছবিতে তাকে যেন অপূর্ব লাগছে। আর এই নিখুঁত মেকওভারের কাজটি করেছেন মনজুর মোরশেদ বাবু।

বাবু খুলনার ছেলে। ছোটবেলা থেকেই মেকওভারের প্রতি তার ছিল অনেক টান। শুরুটা ছিল স্ত্রীর হাত ধরে। এরপর ইন্ডিয়া থেকে মেক ওভার এর উপর বেশ কিছু কোর্স করে নিজ শহর খুলনাতেই স্ত্রীর সাথে খুলেছেন পার্লার। যদিও তার এই গল্পটা শুরু হয় ২০০১ সাল থেকে। দীর্ঘ ক্যারিয়ারে তার খুব ইচ্ছা ছিল নায়িকা রোজিনাকে সাজানো। এই স্বপ্নটা অবশেষে পূরণ হয় পাপ্পুর।

বলেন, ” আমি সুযোগটা পাই আমার খুব কাছের বন্ধু জনি রেজওয়ান এর কাছ থেকে। এরপর ঢাকায় যাই রোজিনা ম্যামের বাসায়। যখন রোজিনা ম্যামের বাসায় গেলাম আমার খুব নার্ভাস ফিল হচ্ছিল। কিন্তু রোজিনা ম্যাম এত বেশি আন্তরিক, আর তাই আমার কাজটি করতে আর কোন অসুবিধা হয়নি। প্রথমে রোজিনা ম্যামের হেয়ার কাট দিয়ে শুরু করি, তারপর তার এই ব্রাইডাল লুক আনতে আমার প্রায় আড়াই ঘন্টা সময় লেগেছিল। রোজিনা ম্যাম আমাকে অনেক ধন্যবাদ দিয়েছেন। আমার জন্য অনেক দোয়া করেছেন সামনাসামনি। এমন স্বপ্ন পূরণের জন্য আমি আমার বন্ধু জনি রেজওয়ান কে কৃতজ্ঞতা জানাই।

আর হ্যাঁ বলতে ভুলে গেছি, শুধু মেকআপ করলেই কিন্তু কাজ শেষ হয়ে যায় না, রোজিনা ম্যামের চিত্র ধারণ করেছেন চন্দন রায় চৌধুরী। তিনি এত সুন্দর করে ছবিগুলো তুলেছেন, আমি অনেক বেশি অবাক হয়ে গিয়েছিলাম।

এই ব্রাইডাল লুকের ফটো শুট করতে গিয়ে ডিরেক্টর, ফটোগ্রাফার ও সিনেমাটোগ্রাফার চন্দন রায়চৌধুরী বলেন, এই কাজটি আমার জীবনের সেরা কাজ। কারণ পাপু এত সুন্দর করে মেকওভার এর কাজটি করেছে, যে কারণে আমার জন্য ছবি তুলতে অনেক বেশি সুবিধা হয়েছে। আমিও বেশ লাকি এমন সুন্দর একটি কাজে অংশগ্রহণ করতে পেরে। পাপ্পুর জন্য শুভকামনা রইল।
নিজের এমন ব্রাইডাল লুক সম্পর্কে রোজিনা বলেন, পাপ্পু খুলনার ছেলে। শুনেছি সে ওখানে বেশ পপুলার। তারপরও মনে একটু সংশয় ছিল। কি হবে না হবে এই ভেবে। কিন্তু যখন ও আমাকে পুরো সাজালো। আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না। পাপ্পু অনেক বেশি ট্যালেন্টেড। ওর অনেক দিনের ইচ্ছা ছিল আমাকে নিয়ে একটা এক্সপেরিমেন্ট করার। অবশেষে সেটা করতে পেরেছে। আমার খুবই পছন্দ হয়েছে। পাপ্পুর জন্য শুভকামনা।

প্রসঙ্গত, পাপ্পু আরও জানান, তিনি যদি সুযোগ পান তাহলে আর একটা বারের জন্য হলেও ববিতা ম্যাম কে সাজাতে চান। পাশাপাশি, দেশের নামকরা অভিনেতা-অভিনেত্রীদের কে নিয়েও করতে চান। প্রত্যাশা, পাপ্পুর এ পথচলা সুন্দর হোক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল