Headline :
শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় কামরুজ্জামান রাব্বীর নতুন গান ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

বিএনপি নেতাদের প্রতিহত করুন, তারা যেনো ঘর থেকে বের হতে না পারে- এমপি রাজুর হুংকার

Reporter Name / ৪৬ Time View
Update : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

নরসিংদী প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ও নরসিংদী-৫ রায়পুরা আসনের সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু বলেন, রায়পুরা থেকে বিএনপি’র কোন নেতা ঢাকায় যেতে পারবে না। তাদের প্রতিহত করো। কেউ যাতে ঘর থেকে বের হতে না পারে।

গতকাল বিকেলে নরসিংদীর রায়পুরা পৌর শহরে বিএনপি-জামাতের নৈরাজ্য ও অগ্নি সস্ত্রাসের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল শেষে রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়াম মাঠে দলীয় নেতাদের উদ্দেশে এসব কথা বলেন তিনি।

রাজিউদ্দিন আহমেদ রাজু বলেন, ২০০১ সালের নির্বাচনের পরে বিএনপি নেতারা আমাকে উপজেলাতে আক্রমন করেছিলো, আমার দিকে গুলি ছুঁড়েছিল। আমার গাড়ি ভাঙচুর, আমার ভাইদের উপর অত্যাচার করেছিলো, নেতাকর্মীদের ওপর অত্যাচার করেছিল। তাদের হাত থেকে কেউ ছাড় পায়নি। আমরা ভদ্রলোকের রাজনীতি করি, আমরা প্রতিহিংসার রাজনীতি করি না বলেই ২০০৮ সালের পরে আমরা কিছু বলি নাই। কিন্তু এবার যদি এদিক ওদিক হয় আমরা কিন্তু কাউকে ছাড় দিবো না। বিশৃঙ্খলা কারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে লড়াই করে যাব ইনশাআল্লাহ।

বিক্ষোভ মিছিলটি রায়পুরা পৌর শহরের স্বাধীনতা চত্বর থেকে শুরু হয়ে শ্রীরামপুর রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়াম মাঠে গিয়ে শেষ হয়। এতে আওয়ামীলী ও তার সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।
এ সময় আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি এড. ইউনুছ আলী ভূঁইয়া, যুবলীগ সভাপতি মিলন মাস্টার, সাধারণ সম্পাদক আলমগীর কবির সরকার, ইউপি চেয়ারম্যান রিয়াজ মোরশেদ খান রাসেল, আল আমিন ভূঁইয়া মাসুদ, নাসির উদ্দিন, মহিলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ বেগম, সাধারণ সম্পাদক মাহমুদা আক্তার ডলি, উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম তুহিন, পৌর ছাত্রলীগ সভাপতি রাতুল চৌধুরী ও সাধারণ সম্পাদক মোমেন হাসান জয় প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল