Headline :
শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় কামরুজ্জামান রাব্বীর নতুন গান ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

বেলাবতে শামছুল হুদা রহমানীয়া মাহমুদীয়া দ্বীনীয়া মাদরাসা ভিত্তিপ্রস্থর স্থাপন

Reporter Name / ৫০ Time View
Update : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

মোঃ বাদল মিয়া, বেলাব (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের মরিচা কান্দি সুরুজ মোল্লা মার্কেটে শামছুল হুদা রহমানীয়া মাহমুদীয়া দ্বীনীয়া মাদরাসা ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার মরিচা কান্দি সুরুজ মোল্লা মার্কেটে শামছুল হুদা রহমানীয়া মাহমুদীয়া দ্বীনীয়া মাদরাসা ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়।

মোঃ ফজলুর রহমান ভুইয়া কাজল এর সভাপতিত্বে ও মোঃ রতন মোল্লার পরিচালনায় প্রধান অতিথি সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফে গদীনশীন পীর হযরত মাওলানা মোহাম্মদ মাহমুদুর রহমান পীর সাহেব।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মুফতি হযরত মাওলানা মোহাম্মদ মোতালেব হোসেন সালেহী,হযরত মাওলানা মোহাম্মদ আবু বকর সিদ্দিক, হাজী আব্দুস সেলিম, কাউছার কাজল,আমজাদ হোসন, আলহাজ্ব মোঃজহিরুল হক।
শামছুল হুদা রহমানীয়া মাহমুদীয়া দ্বীনীয়া মাদরাসা দাতা সদস্যরা হলেন ইন্জিনিয়ার মো.খায়রুল বাকের, হাজী আবদুস সেলিম, হাজী মো.শহিদুল আলম, আলহাজ্ব জহিরুল হক, আলহাজ্ব হুমায়ুন কবির, হাজী মো.সাদেক খলিফা, হাজী মো.রইছ উদ্দীন, মো.সাদেক মোল্লা, আলহাজ্ব মোজাহিদুল ইসলাম, জুয়েল মেম্বার, ফরহাদ মিয়া, বীর মুক্তিযোদ্বা আবদুল মালেক, সিরাজুল ইসলাম মিলিটারি, জাকির হোসেন মামুন, মোঃসুহেল মিয়া, আব্দুল মালেক, তাজুল ইসলাম মোল্লা, হাজী মজিবুর রহমান, মো. মুক্তার মোল্লা, আলী হোসেন, মো.বাচ্চু মিয়া, ইমরান চৌধুরী বাচ্চু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল