Headline :
শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় কামরুজ্জামান রাব্বীর নতুন গান ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

ময়মনসিংহে চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

Reporter Name / ৫১ Time View
Update : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের তারাকান্দায় স্থানীয় এক রাইসমিলের ভিতর চোর সন্দেহে বেঁধে রেখে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

২৬ জুলাই বুধবার ঘটনাটি ঘটে উপজেলার বিসকা ইউনিয়নের দয়ারামপুর গ্রামের বাজার সংলগ্ন রাইত মিলে।

উক্ত ঘটনায় রাইসমিলের মালিক মোঃ সাইন উদ্দিন ফকির (সাবেক ইউপি সদস্য)সহ ৪ জনের নাম উল্লেখ করে এবং আরো ৪/৫ জনকে অজ্ঞাত দেখিয়ে তারাকান্দা থানায় এজাহার দায়ের করেছেন নিহত যুবকের পিতা মোঃ বাবুল মিয়া।
অন্য আসামীরা হলেন-মোঃ জুয়েল ফকির(৩২),রাইসমিলের ম্যানেজার মোঃ সূজন মিয়া (৩০)ও মোঃ আনাস মিয়া (৩২)। নিহত যুবক উপজেলার বিসকা ইউনিয়নের দয়ারামপুর গ্রামের মোঃ বাবুল মিয়ার পুত্র রনি মিয়া(২০)।

থানায় দায়েরকৃত অভিযোগ হতে জানাগেছে, মোঃ বাবুল মিয়া একজন রিক্সাচালক। তাঁর ছেলে রনি মিয়া বাড়িতে থেকে কৃষিকাজ করতো। ২৬ জুলাই ২০২৩ ইং তারিখ বুধবার রাত আনুমানিক আড়াইটার দিকে ঘুম থেকে উঠে তার ছেলে রনিকে বাড়ির টিউবওয়েলে হাত-পা ধৌত করছে দেখতে পান। পরে তিনি আবার ঘুমিয়ে পড়েন।

এদিকে ভোর সাড়ে ৫ টায় মোঃ বাবুল মিয়ার চাচী ফাতেমা বাবুল মিয়াকে জানান, রনি মিয়াকে চোর সন্দেহে রাইসমিলে বেঁধে রেখেছে।এরপর খোঁজ নিয়ে তিনি জানতে পারেন রনিকে পিটিয়ে হত্যার পর সড়ক দূর্ঘটনা সাজিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে পৌঁছে তিনি রনির লাশটি চিহ্নিত করেন।
এই রিপোর্ট লেখা পর্যন্ত রনির লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে বলে জানাগেছে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রায়হানুর রহমান জানান,নিহতের লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। থানায় মামলা দায়ের করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল