Headline :
শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় কামরুজ্জামান রাব্বীর নতুন গান ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

মাধবদীতে স্বামীর মারধরে গৃহবধুর মৃত্যুর অভিযোগ

Reporter Name / ৫১ Time View
Update : শনিবার, ৫ আগস্ট, ২০২৩

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে মাধবদী থানাধীন ডৌকাদী গ্রামে এক গৃহবুধকে মারধর করে হত্যা করার অভিযোগ উঠেছে। শুক্রবার বিকেলে এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘাতক স্বামীকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। রাত ৯টায় দিকে মরদেহটি উদ্ধার করতে ঘটনাস্থলে আবার যায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুজ্জামান।
নিহতের স্বজনরা জানান, পারিবারিক কলহরের জেরে আজ বিকেলে সোহাগ তার স্ত্রীকে মারধর করে এতে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে মাধবদী থানা পুলিশ ঘটনাস্থলে আসে। এসময় ঘাতক স্বামী সোহাগকে আটক করে থানায় নিয়ে যায়।
নিহতের চাচাতো ভাই আক্তারুজ্জামান বলেন, ঘাতক স্বামী সোহাগ মিয়া (২০) কাঠাঁলিয়া ইউনিয়নের ডৌকাদী গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। নিহত সানিয়া (১৬) একই গ্রামের শফিউল্লাহের মেয়ে।

তিনি আরও জানান, সানিয়া ও সোহাগের দেড় বছর আগে প্রেমের সম্পর্ক করে পালিয়ে বিবাহ হয়। তাদের সংসারে তিন মাস বয়সি একটি ছেলে সন্তান আছে। কেন সানিয়াকে হত্যা করা হয়েছে তিনি বলতে পারেনি।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুজ্জামান বলেন, স্ত্রী হত্যা করেছে এমন অভিযোগ পেয়ে স্বামীকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। সেইসাথে মরদেহ উদ্ধার করতে পুলিশ ঘটনাস্থালে পাঠানো হয়েছে। তবে গৃহবধুর মৃত্যুর কারণ তিনি জানাতে পারেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল