Headline :
শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় কামরুজ্জামান রাব্বীর নতুন গান ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

রায়পুরায় ক্যান্সার লিভার সিরোসিসসহ বিভিন্ন রোগীর মাঝে ২৫লক্ষাধিক টাকার চেক বিতরণ

Reporter Name / ৫৩ Time View
Update : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা:

নরসিংদীর রায়পুরায় সমাজসেবা অধিদপ্তরের অর্থায়নে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের মাঝে ২৫লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। ৫১জন রোগীর প্রত্যেকে ৫০ হাজার টাকার চেক গ্রহন করেন।

মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে চেক বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা খলিলুর রহমান সরকার, যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন মোল্লা, রায়পুরা প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. মোস্তফা খান প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল