Headline :
এবার ঈদে রিলিজ হচ্ছে পারভীন লিসার “তুমি আমার মনের ভেতর” রায়পুরায় পূজা উদযাপন পরিষদ মির্জাপুর ইউনিয়ন শাখার দ্বি বার্ষিক সম্মেলন অন্তর্জালে মুক্তি পেলো তরুণ সংগীত শিল্পী রনির গান “দিলে মারে ঝটকা” শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় কামরুজ্জামান রাব্বীর নতুন গান ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা

Reporter Name / ২১ Time View
Update : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

ফাহিম আহমেদ খান, নিজস্ব প্রতিবেদক:

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নরসিংদীর রায়পুরায় চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন নরসিংদী জেলা আওয়ামীলগের উপদেষ্টামন্ডলীর সদস্য আলী আহমেদ দুলু ।

সোমবার (২৯শে এপ্রিল) মনোনয়নপত্র জমা দেয়ার পর পৌর এলাকার তুলাতুলী বাজার সংলগ্ন স্থানে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন।

আলী আহমেদ দুলু অলিপুরা ইউনিয়ন পরিষদেরেএকাধিকবারের সাবেক চেয়ারম্যান।

প্রার্থিতা ঘোষণার সময় দুলু বলেন, আমি ২৫ বছর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে জনগণের পাশে ছিলাম। এবারও উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে উপজেলাবাসীর সেবা করে যাবো। তৃনমূলের নেতাকর্মীরা আমার সাথে আছে। আমি তাদেরকে সাথে নিয়ে জনগনের সেবা করতে চাই।

এসময় তিনি সাংবাদিকদের মাধ্যমে স্থানীয় প্রশাসনের কাছে প্রভাবমুক্ত ও সুষ্ঠ নির্বাচনের ব্যবস্থা গ্রহনের দাবী জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল