Headline :
শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় কামরুজ্জামান রাব্বীর নতুন গান ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

রায়পুরায় ২দিন ব্যাপী উপজেলা সাহিত্য মেলার উদ্বোধন করলেন জেলা প্রশাসক

Reporter Name / ৬১ Time View
Update : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় ২দিন ব্যাপী উপজেলা সাহিত্য মেলা ২০২৩ এর উদ্বোধন করা হয়েছে।
বৃহষ্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সাহিত্য মেলার উদ্ভোধন করেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান।

পরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজগর হোসেন এর সভাপতিত্বে ও কবি সাহিত্যক ও প্রভাষক মহসিন খোন্দকারের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন একুশে পদকপ্রাপ্ত ভাষা সাহিত্যবিদ প্রফেসর ড. মনিরুজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন বাংলা একাডেমি উপপরিচালক ড. এ কে এম কুতুবউদ্দিন, রায়পুরা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির, নরসিংদী ইনডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ শিক্ষাবিদ ড. মশিউর রহমান মৃধা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাজ তাহমিনা মানিক, উপজেলা সহকারি কমিশনার ভূমি শফিকুল ইসলাম, নরসিংদী সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মস্তোফা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সামালগীর আলম প্রমূখ।

এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, কবি লেখক সাহিত্যিক, শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল