Headline :
রায়পুরায় পূজা উদযাপন পরিষদ মির্জাপুর ইউনিয়ন শাখার দ্বি বার্ষিক সম্মেলন অন্তর্জালে মুক্তি পেলো তরুণ সংগীত শিল্পী রনির গান “দিলে মারে ঝটকা” শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় কামরুজ্জামান রাব্বীর নতুন গান ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন

শেরপুরের নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

Reporter Name / ২৯ Time View
Update : মঙ্গলবার, ৭ মে, ২০২৪

মোঃ মুরাদ মিয়া, শেরপুর জেলা প্রতিনিধি:

শেরপুরে নবাগত পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম এর সাথে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
পুলিশ সুপারের কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নবাগত পুলিশ সুপারকে শেরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত সভাপতি দেবাশীষ ভট্রাচার্য ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় পুলিশ সুপার জানান, মাদক, জুয়া, ইভটিজিং, সন্ত্রাস, চুরাচালান জঙ্গিবাদের বিরুদ্ধে জেলা পুলিশের জিরো টলারেন্স নীতি থাকবে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক, শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন। তবে আইনশৃঙ্খলা অবনতি করা হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ সুপার বলেন, এবারের উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশের ভূমিকা থাকবে শতভাগ নিরপেক্ষ। কেউ নির্বাচনে ঝামেলা করতে চাইলে কোন প্রকার ছাড় দেয়া হবেনা। তিনি পুলিশকে দায়িত্ব পালনে উপস্থিত সাংবাদিকদের কাছে সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) মোঃ খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার আরাফাতুল ইসলাম, (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান, সহকারি পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মোঃ দিদারুল ইসলাম, মোঃ এস এম মোঃ আবু সাঈদ হিরণ, শেরপুর প্রেসক্লাবের সভাপতি দেবাশীষ ভট্টাচার্য, সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শরিফুর রহমান, রফিকুল ইসলাম আধার, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সাবেক সিনিয়র সহসভাপতি মুগনিউর রহমান মনি, মলয় মোহন বল, সাবেক সহ-সভাপতি এসএম শহীদুল ইসলাম, শাহরিয়ার মিল্টন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু, মাসুদ হাসান বাদল, নূর ই আলম চঞ্চল, জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, অনলাইন জার্নালিষ্ট ফোরামের সভাপতি মোহাম্মদ জুবায়ের রহমান, সাধারণ সম্পাদক জাহিদুল হক খান সৌরভ, সিনিয়র সহসভপতি জুবায়দুল ইসলাম, ইয়ুথ রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক ইমরান হাসান রাব্বি, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মারুফুর রহমান, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, ৫ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মো. আকরামুল হোসেন পিপিএম চুয়াডাঙ্গা জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের কৃতি সন্তান। তিনি ২৫তম বিসিএস পুলিশ ক্যাডারের মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। বর্ণাঢ্য চাকুরী জীবনে পুলিশের বিভিন্ন ইউনিটে সুনাম ও দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে কাজের স্বীকৃতি স্বরূপ রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা) ভূষিত হয়েছেন তিনি। শেরপুর জেলায় পুলিশ সুপার হিসেবে যোগদানের পূর্বে তিনি ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগে উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার ও পিবিআইয়ের বগুড়ার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল