Headline :
শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় কামরুজ্জামান রাব্বীর নতুন গান ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

শেরপুরে নবাগত পুলিশ সুপার হিসেবে যোগদান করলেন মোনালিসা বেগম

Reporter Name / ৫৪ Time View
Update : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

মোঃ মুরাদ মিয়া, শেরপুর জেলা প্রতিনিধি:

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে শেরপুর জেলার নবাগত পুলিশ সুপার হিসেবে যোগদান করলেন পুলিশ সুপার মোনালিসা বেগম, পিপিএম-সেবা।

২৬ জুলাই বুধবার বিকেলে তিনি শেরপুর পুলিশ সুপারের কার্যালয়ে গেলে জেলা পুলিশের পক্ষ থেকে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, পিপিএম।

পরে জেলা পুলিশের একটি চৌকস পুলিশ দল নবাগত পুলিশ সুপার মোনালিসা বেগমকে গার্ড অব অনার প্রদান করেন। এরপর তিনি উপস্থিত জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণের সাথে কুশলাদি বিনিময় করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) রায়হানা ইয়াসমিন, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) তাহমিনা আক্তারসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মোনালিসা বেগম শেরপুর জেলার প্রথম নারী পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করতে যাচ্ছেন। নবাগত পুলিশ সুপার ২৫তম বিসিএস পুলিশ ক্যাডারের মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসাবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি কিশোরগঞ্জ জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের কৃতি সন্তান। তিনি বর্ণাঢ্য চাকুরী জীবনে পুলিশের বিভিন্ন ইউনিটে সুনাম ও দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে কাজের স্বীকৃতি স্বরূপ রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা) ভূষিত হয়েছেন। শেরপুর জেলায় যোগদানের পূর্বে তিনি পুলিশ সুপার হিসাবে বাংলাদেশ পুলিশের বিশেষ শাখায় (এসবি) কর্মরত ছিলেন।

এর আগে শেরপুর জেলায় যোগদানের পূর্বে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএমের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন নবাগত পুলিশ সুপার মোনালিসা বেগম। ওইসময় পুলিশ সুপার মোনালিসা বেগমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম।
এসময় ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি সাজ্জাদুর রহমান বিপিএম, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) আবিদা সুলতানা বিপিএম, পিপিএমসহ রেঞ্জ অফিসের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল