Headline :
শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় কামরুজ্জামান রাব্বীর নতুন গান ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

Reporter Name / ৫৩ Time View
Update : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

মোঃ মুরাদ মিয়া, শেরপুর জেলা প্রতিনিধি:

শেরপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।

২৭ জুলাই বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধ্যায় ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ওইসময় আব্দুল্লাহ আল খায়রুম বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। সমস্যা-সম্ভাবনা ও উন্নয়ন সম্পর্কে জাতিকে জানাতে গণমাধ্যমকর্মীদের ভূমিকা অপরিসীম। সাংবাদিকদের সাথে নিয়েই শেরপুরকে এগিয়ে নিয়ে যাবো।

তিনি আরও বলেন, শেরপুর একটি উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে থাকা কৃষি-খাদ্য ও পর্যটন সমৃদ্ধ অঞ্চল। তিনি এ জেলাকে আগামীদিনে আরও সামনে এগিয়ে নিতে তথা অনন্য উচ্চতায় তুলে ধরতে কাজ করবেন বলে উল্লেখ করে গণমাধ্যমকর্মীদের সহায়তা কামনা করেন।

এছাড়া প্রেসক্লাবের জায়গার সমাধানসহ যে কোন সমস্যায় তার সহযোগিতা থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুমের কর্মজীবন তুলে ধরেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোকতাদিরুল আহমেদ।

পরে প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন সঞ্চালনায় সভায় সাংবাদিক নেতাদের মধ্যে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের বিদায়ী সভাপতি শরিফুর রহমান, নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম আধার, নবনির্বাচিত সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সহ-সভাপতি শহিদুল ইসলাম ও আসাদুজ্জামান মোরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেল, সাংগঠনিক সাধারণ সম্পাদক মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক তালাত মামহমুদ, সঞ্জীব চন্দ বিল্টু, ফজলুল কবীর সুরুজ, দেবাশীষ ভট্টাচার্য, হাকিম বাবুল, জিএইচ হান্নান, মনিরুল ইসলাম মনির, ইয়্যুথ রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক ইমরান হাসান রাব্বী, অনলাইন জার্নালিস্ট ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক নাইম ইসলাম ও জুবায়ের দীপ।

বক্তারা শেরপুরের সমস্যা-সম্ভাবনা-উন্নয়ন-অগ্রগতি সম্পর্কে তুলে ধরে নবাগত জেলা প্রশাসককে সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন। এর আগে শেরপুর প্রেসক্লাবের তরফ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাবের বিদায়ী ও নবনির্বাচিত কর্মকর্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল