Headline :
এবার ঈদে রিলিজ হচ্ছে পারভীন লিসার “তুমি আমার মনের ভেতর” রায়পুরায় পূজা উদযাপন পরিষদ মির্জাপুর ইউনিয়ন শাখার দ্বি বার্ষিক সম্মেলন অন্তর্জালে মুক্তি পেলো তরুণ সংগীত শিল্পী রনির গান “দিলে মারে ঝটকা” শীঘ্রই আসছে পলাশ-মিতু’র বিয়াই বিয়াইন সাইফুল বারীর কথায় কামরুজ্জামান রাব্বীর নতুন গান ডেপুটি স্পিকারের সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ রায়পুরায় হত্যা মামলার আসামীর বিরুদ্ধে বাদীপক্ষের বসতঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

সম্পত্তির বিরোধের জেরে বাড়িঘরে প্রতিপক্ষের হামলা

Reporter Name / ৩৫ Time View
Update : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার লালমাইয়ের বাকই উত্তর ইউনিয়নের ভাবকপাড়া গ্রামের খোরশেদ আলমের বাড়িঘরে হামলার ঘটনা ঘটেছে। ওই ঘটনার লালমাই থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

সরজমিনে গিয়ে জানা যায়, জায়গা সম্পত্তির বিরোধের জের ধরে গত ৬ মে বাকই উত্তর ইউনিয়নের ভাবকপাড়া গ্রামের খোরশেদ আলমের বাড়িঘরে হঠাৎ হামলা করে একই বাড়ির চাচাতো ভাই জিল্লুর রহমান নামে একব্যাক্তি। বাড়িতে কোন পুরুষ লোক না থাকার সুযোগে প্রতিপক্ষ জিল্লুর রহমান খোরশেদ আলমের বাড়ির চার দিকে দেয়া সীমানা বেড়ার টিন ও রান্নাঘরের চাল ভেঙে ফেলে ব্যাপক তান্ডব চালায়। ওই সময় বাড়িতে থাকা মহিলারা তাকে বাধা দিলে জিল্লুর রহমান তাদেরকে মারধর করার চেষ্টা চালালে খবর পেয়ে খোরশেদ আলম বাড়ি এসে জরুরি সেবা ৯৯৯-এ ফোন করলে পুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রণ করেন।

এদিকে, প্রতিপক্ষ জিল্লুর রহমান ঘটনার পরদিন বহিরাগত লোকজন এনে খোরশেদ আলমের লোকজনকে হুমকি ধমকি দেয়। এনিয়ে খোরশেদ আলম লালমাই থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে বাকই উত্তর ইউনিয়ের চেয়ারম্যান মিজানুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাটি আমি শুনেছি। এটি অত্যন্ত দূঃখজনক ঘটনা।তাদের জায়গা সম্পত্তি নিয়ে কয়েকবার শালিস দরবার করা হলেও জিল্লুর রহমান এসবের কোন তোয়াক্কা করেনা। বর্তমানে হামলার ঘটনায় খোরশেদ আলম এখন থানায় অভিযোগ দিয়েছেন। বিষয়টি পুলিশ দেখছে। এরপর ব্যবস্থা নেয়ে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল