Headline :
স্মার্ট রায়পুরা উপজেলা রুপান্তরে ভোট চাইলেন চেয়ারম্যান প্রার্থী লায়লা কানিজ লাকী শেরপুরে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেফতার উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হলে বাড়ি, গাড়ি, ভাতা ব্যবহার করবো না শেরপুরের নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় তরুণ অভিনেত্রী ফারজানা সুমির “আতরবিবিলেন” নিয়ে হৈ চৈ ফ্যানফেয়ারের বিজয়ীদের হাতে এয়ার টিকেট তুলে দিলেন ব্লগার আশরাফ নিলয় প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার’পেয়েছেন নরসিংদীর ফকরুল হাসান নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

নরসিংদীতে বিল থেকে বস্তা ভর্তি কঙ্কাল উদ্ধার 

Reporter Name / ৫১ Time View
Update : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩

রিয়া পাল তিথী, স্টাফ রিপোর্টার:

নরসিংদীর মনোহরদীর একটি বিল থেকে বস্তা ভর্তি অজ্ঞাত মানুষের কঙ্কাল উদ্ধার করা হয়েছে।
আজ মঙ্গলবার (০৩ ডিসেম্বর) বিকেলে মনোহরদী উপজেলার চরমান্দালিয়া ঈদগাহ মাঠের সংলগ্ন বিল থেকে এসব কঙ্কাল উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে বিলে প্লাস্টিকের বস্তায় ভর্তি মানুষের কঙ্কাল দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে কঙ্কাল গুলো উদ্ধার করে।

এ বিষয়ে মনোহরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফরিদ উদ্দিন বলেন, উদ্ধারকৃত কঙ্কালের হাত পা মাথা বিচ্ছিন্ন। এটি নারী না পুরুষের কঙ্কাল তা বলা যাচ্ছে না এছাড়াও কঙ্কালের অংশগুলো জোড়া দেওয়া। তবে ধারণা করা হচ্ছে, মেডিক্যাল ছাত্রদের ব্যবহৃত কঙ্কাল। এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল