Headline :
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

নরসিংদীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

Reporter Name / ৫২ Time View
Update : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩

মানাবেন্ড রায়, স্টাফ রিপোর্টার:

নরসিংদীর মাধবদীতে সাবিনা (৩২) তিন সন্তানের জননী গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে আমদিয়া ইউনিয়নের বৈলাইন গ্রামে ওই গৃহবধূর শশুড়বাড়ী থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত গৃহবধূ পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর এলাকার নুরুজ্জামান মৃধার মেয়ে ও আমদিয়া ইউনিয়নের বৈলাইন গ্রামের মুসলিম’র ছেলে মাজহারুল হক হিমেলের স্ত্রী।

নিহতের শাশুড়ী ও এলাকাবাসী সূত্র জানা যায়, মঙ্গলবার সকালে নিহত গৃহবধূর স্বামী সিএনজি চালক হিমেল কাজ শেষে বাড়ি ফিরে রুমের দরজা-জানালা বন্ধ দেখতে পায়। এসময় সাবিনাকে ডাকাডাকি করেও কোনো সাড়া শব্দ না পেয়ে জানালা খুলে স্ত্রী সাবিনাকে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশে খবর দিলে থানা পুলিশ এসে রুমের দরজার লক ভেঙে মরদেহ উদ্ধার করে।

নিহত গৃহবধূ সাবিনার বোন আকলিমা জানায়, সাবিনাকে রেখে তার স্বামী হিমেল আরো একটি বিয়ে করেন এরপর থেকেই তাদের মধ্যেি পারিবারিক কলহ শুরু হয়। সাংসারিক টানাপোড়েন সাবিনা প্রবাসে চলে যান সেখানে দুই বছর থেকে দূর্ঘটনায় পড়ে দেশে ফিরে আসেন। দেশে এসে স্বামী হিমেলকে সিএনজি কিনে দেন সাবিনা। কিন্তু সাবিনার স্বামী হিমেল দ্বিতীয় স্ত্রীর সাথে যোগাযোগ রাখা এবং সিএনজি বিক্রি করে দেওয়ায় বেশকিছু দিন যাবত সাবিনা ও তার স্বামী হিমেলের মধ্যে ঝগড়াঝাটি চলে আসছিল। সাবিনা তাকে ফোনে জানায় তার স্বামী হিমেল সাবিনাকে শারিরীক ভাবে মারধর করছে সে আর বাঁচতে চায় না।

মাধবদী থানার উপ পরিদর্শক (এসআই) তানভীর আহমেদ ঘটনার সত্যসতা নিশ্চিত করে জানায়, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল