Headline :
ফ্যানফেয়ারের বিজয়ীদের হাতে এয়ার টিকেট তুলে দিলেন ব্লগার আশরাফ নিলয় প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার’পেয়েছেন নরসিংদীর ফকরুল হাসান নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

পলাশে কলাবাগান থেকে যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

Reporter Name / ৩৬ Time View
Update : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩

নাসিম আজাদ, পলাশ (নরসিংদী) প্রতিনিধিঃ

নরসিংদীর পলাশে ইসমাইল (২৪) নামে এক যুবকের কপাল থেতলানো ও মুখ বাধা অবস্থায় রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে উপজেলার গজারিয়া ইউনিয়নের দড়িচর ঈদগাঁ মাঠের দক্ষিণ পাশের একটি কলাবাগান থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত ইছমাইল নরসিংদী সদর উপজেলার করিমপুর ইউনিয়নের করিমপুর বিলপাড় গ্রামের ইব্রাহিমের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের দড়িচর ঈদগাঁ মাঠের দক্ষিণ পাশের একটি কলাবাগানে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পলাশ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত যুবকের লাশ উদ্ধার করে।
পুলিশ ও স্থানীয়দের ধারণা, গতকাল রাতের কোন একসময় মুখ বেধে হত্যার পর নিহত ব্যাক্তির কপাল থেতলে দিয়ে ঘাতকরা কলাবাগানে রেখে গেছে। লাশের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন দেখা গেছে। খবর পেয়ে পলাশ থানা পুলিশসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে পলাশ থানার ওসি তদন্ত এমদাদুল হক জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার মূল রহস্য উদঘাটন ও অপরাধীদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। মামলা পক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল