Headline :
ফ্যানফেয়ারের বিজয়ীদের হাতে এয়ার টিকেট তুলে দিলেন ব্লগার আশরাফ নিলয় প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার’পেয়েছেন নরসিংদীর ফকরুল হাসান নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

মালয়েশিয়ায় ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী প্রিয়াংকা জামান

Reporter Name / ১২৪ Time View
Update : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩

বিনোদন ডেস্ক:

মালয়েশিয়ায় ঘুরে বেড়াচ্ছেন জনপ্রিয় মডেল অভিনেত্রী প্রিয়াংকা জামান। ইতোমধ্যে তিনি দেশটির বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে বেড়িয়েছেন। দেশটির রাজধানী কুয়ালালামপুরের বিভিন্ন দর্শনীয় পরিদর্শন শেষে তিনি এখন সমুদ্র বেষ্টিত পেনাংয়ের বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে বেড়াচ্ছেন।

প্রিয়াংকা জামান জানান, বিজ্ঞাপন চিত্রের কাজে মালয়েশিয়ায় এসে আমি দেশটির প্রেমে পড়ে গেছি। তাই কাজ শেষ হলেও আরও কিছু দিন থেকে যাওয়ার সিদ্ধান্ত নেই।

এখন দেশটির জনপ্রিয় পর্যটন শহর লংকাভিতে অবস্থান করছি জানিয়ে এই অভিনেত্রী বলেন, জায়গাটি এত সুন্দর না আসলে বুঝতেই পারতাম না। এখানে কয়েকদিন থাকবো। মন ভরে মালয়েশিয়ার সৌন্দর্য উপভোগ করবো।

প্রিয়াংকা জামান মালয়েশিয়ায় গিয়েছেন চলচ্চিত্র পরিচালক জাফর ফিরোজের একটি বিজ্ঞাপন চিত্রে অংশ নিতে। গেল বছরের শেষ দিকে তিনি মালয়েশিয়া পাড়ি দেন। মালয়েশিয়ার বিভিন্ন মনোরম লোকেশনে বিজ্ঞাপন চিত্রটির শুটিং করার কথা রয়েছে।

প্রায় এক দশক ধরে অত্যন্ত সফলতার সাথে শোবিজে নিজের পরিচ্ছন্ন কাজের সাক্ষর রেখে যাচ্ছেন প্রিয়াংকা জামান। ইতোমধ্যেই বেশকিছু সিনেমাতেও কাজ করেছেন প্রিয়াংকা। মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায়ও সাফল্যের সঙ্গে কাজ করে অর্জন করেছেন ব্যাপক সুনাম।
ছোটবেলা থেকেই শোবিজে কাজ করার ইচ্ছে নিয়ে বড় হওয়া প্রিয়াংকা নাচ শেখেন বাফাতে। আত্মবিশ্বাসী প্রিয়াংকা নিজেকে শুধু নাচের মধ্যেই সীমাবদ্ধ রাখেননি। নিজের কাজ ও মেধা দিয়ে জায়গা করে নিয়েছেন শোবিজের জায়গাগুলোতে।

২০১৩ সালে বিটিভির ‘ছায়াছন্দ’ অনুষ্ঠান উপস্থাপনার মধ্যদিয়ে মিডিয়াতে ক্যারিয়ার শুরু করেন প্রিয়াংকা। এরপর মার্কুইজ পানির পাম্প, ফেমাস টিভি, প্রাণ আরএফএল গ্লাস ও মাদুলি জুয়েলার্স-এর বিজ্ঞাপনে অভিনয় করে দর্শক মহলে ব্যাপক সাড়া পেলেন তিনি।

এছাড়াও একাধিকবার মডেল হয়েছেন গ্রামীণফোন, আড়ং ও ভেজলিন লোশনের বিলবোর্ডে।

অদম্য মেধাবী এই অভিনেত্রী নিজের দারুণ সব কাজের মাধ্যমে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। দৃঢ় প্রত্যয়ে হাঁটছেন স্বপ্নের পথে- একই সঙ্গে প্রতিনিয়ত ছাড়িয়ে যাচ্ছেন নিজেকেই নিজে।

সূত্র: প্রিয়াংকা জামানের আইডি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল