Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

উন্নয়ন অব্যাহত রাখতে আবারও আ.লীগকে ক্ষমতায় আনতে হবে: শিল্পমন্ত্রী

Reporter Name / ৯৩ Time View
Update : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার :

শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেছেন, ‘কোভিট-১৯ ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের জন্য সারাবিশ্ব টালমাটাল হয়ে গেছে। তাই আমাদের সতর্কভাবে চলতে হচ্ছে। সামনে আমাদের যাতে সমস্যা না হয় সেজন্য আমরা উন্নয়নে টাকা পয়সা কমিয়ে দিয়েছি।’

তিনি বলেন, তাই বলে আমাদের উন্নয়ন থেমে থাকেনি। উন্নয়ন হচ্ছে, হবে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘শহীদ আসাদকে নিয়ে আমরা গর্বিত, শহীদ আসাদ মেধাবী ছিলেন। মেধার কোন বিকল্প নেই। শহীদ আসাদের মত আমাদের মেধাবী ও ত্যাগী হতে হবে।’ শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. শফিউল কাফী’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নরসিংদী-৩ শিবপুর আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন, নরসিংদী-২ পলাশ আসনের সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান (দিলীপ), নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতি জি. এম তালেব হোসেন, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, শিবপুর আসনের সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনুর রশিদ খান, নরসিংদী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহসীন নাজির, সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল।

আরো বক্তব্য রাখেন জাতির জনক বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণের অর্থদাতা নরসিংদী জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মাহফুজুল হক টিপু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজের প্রভাষক মো. মতিউর রহমান।

ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ কল্যাণী ব্যানার্জী।

আলোচনা সভাশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গান পরিবেশন করেন কোনাল, সুকুমার রায়, মরণ সূত্রধর, জেবুননেছা ও শিশুশিল্পী রাতিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল