Headline :
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন

রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা

Reporter Name / ২৫ Time View
Update : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি :

উপজেলা নির্বাচন সামনে রেখে নরসিংদীর রায়পুরায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রোববার (২১এপ্রিল) উপজেলার মরজাল ওয়ান্ডার পার্কে ঈদ পরবর্তী শুভেচ্ছা ও মতবিনিময় সভা হয়।
এতে উপজেলার ২৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভা থেকে আগত দলীয় নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

রায়পুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন আলীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামিলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী লাইলা কানিজ লাকি।

মত বিনিময় সভায় বক্তাগণ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপির পক্ষে দলীয় নেতা-কর্মী ও চেয়ারম্যানবৃন্দ যেভাবে সক্রিয় ছিলেন ঠিক সেভাবেই উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী লাইলা কানিজ লাকি ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো. সুমনের মিয়ার পক্ষে কাজ করার আহবান জানান।

এসময় পৌরসভার মেয়র মো. জামাল মোল্লা, উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি আল-আমিন ভুইয়া মাসুদ, সাধারণ সম্পাদক রিয়াজ মোর্শেদ খান রাসেল, কোষাদক্ষ মঞ্জুর ইলাহী, ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম তপন, মো. আতাউর রহমান, জাহাঙ্গীর আলম ভূইয়া, বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী লাইলা কানিজ লাকি, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো. সুমন মিয়া আধুনিক ও মায়াময় রায়পুরা উপজেলা গড়ে তুলার প্রত্যয় ব্যক্ত করে উপস্থিত নেতা-কর্মীদের কাছে ভোট প্রার্থনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল