Headline :
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক

Reporter Name / ৬৫ Time View
Update : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

বিনোদন ডেস্ক:

সঙ্গীত শিল্পী ও সুরকার পলাশ লোহ। নিয়মিত গাইছেন বিভিন্ন টিভি চ্যানেলে এবং অডিও ভিডিও কোম্পানির ইউটিউব চ্যানেলে। সম্প্রতি তার গাওয়া এবং সুর করা বেশ কিছু গান রিলিজ হয়েছে এবারের ঈদ এবং বৈশাখ ঘিরে।

গানগুলো হলো: পলাশ এবং সোনিয়ার গাওয়া “তোমার আমার জোড়া” গানটি রিলিজ হলো ঈদ উপলক্ষে। গানটি লিখেছেন এইচ বি ওয়াহিদ এবং সুর করেছেন পলাশ লোহ। মিউজিক করেছেন চঞ্চল।

“ঘুড়ি” শিরোনামে একটি গান রিলিজ হয়েছে যেটা গেয়েছে এবং সুর করেছে পলাশ লোহ এবং লিখেছেন এইচ বি ওয়াহিদ।

“ভালোবাসার রং লাগাইয়া” শিরোনামে একটি গান রিলিজ হলো যেটা গেয়েছেন পারভিন লিসা এবং কথা ও সুর তৈরি করেছেন পলাশ লোহ।

“ভালোবাসার ময়না পাখি” শিরোনামে একটি ডুয়েট গান রিলিজ হয়েছে যেটি গেয়েছে পলাশ লোহ এবং মৌসুমী শীমা। গানটি লিখেছেন শামসুজ্জামান সজীব এবং মিউজিক করেছেন শামীম আশিক এবং সুর করেছেন পলাশ লোহ।

“রাধা কৃষ্ণ” শিরোনামে একটি গান রিলিজ হয়েছে যেটি গেয়েছে পলাশ লোহ এবং সোনিয়া। গানটি লিখেছেন এইচ বি ওয়াহিদ, সুর করেছেন পলাশ লোহ এবং মিউজিক করেছেন চঞ্চল।

“এলো বৈশাখ” শিরোনামে একটি ডুয়েট গান রিলিজ হয়েছে যেটি গেয়েছে পলাশ লোহ এবং শিরিন লিসা। গানটি লিখেছেন শেখ নজরুল এবং সুর করেছেন শোয়েব শিবলী। এইচ এম ভয়েজ এর ব্যানারে রিলিজ হয়েছে।

“বৈশাখ এলোরে” শিরোনামে একটি গান রিলিজ হয়েছে যেটি গেয়েছে মুন সুর। গানটি লিখেছেন ডাঃ হারুনুর রশিদ এবং সুর করেছেন পলাশ লোহ এবং মিউজিক করেছেন শামীম মাহমুদ। গানটি রিলিজ হয়েছে ঊর্বশী ফোরাম এর ব্যানারে।

“আহারে জীবন” শিরোনামে একটি গান রিলিজ হয়েছে যেটি গেয়েছে অয়ন চাকলাদার, সুর করেছেন পলাশ লোহ এবং লিখেছেন এইচ বি ওয়াহিদ এবং আরো বেশ কিছু গান রিলিজের অপেক্ষায় আছে বিভিন্ন কোম্পানি থেকে।

পলাশ লোহ আলোকিত খবর কে জানান, আমি গানের ব্যাপারে বেশ খুঁতখুঁতে। সময়ের শ্রোতে গা ভাসিয়ে দেইনা। ভাইরাল অথবা জনপ্রিয় হওয়ার উদ্দেশ্যে গান তৈরি করি না। যেটাই তৈরি করি সেটা যদি শ্রোতাদের মনে স্থায়ী জায়গা করে নিতে পারে, তাতেই তিনি সন্তুষ্ট বলে জানিয়েছেন।

তার রিলিজ হওয়া এই গানগুলোর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, যতটুকু আশাবাদী ছিলেন, তার চেয়ে বেশি পেয়েছেন। গান নিয়ে তার পরিকল্পনা হলো, নিয়মিত ভালো ভালো গান নিজেও গাইতে চান এবং গাওয়াতে চান বিভিন্ন শিল্পীদের দিয়ে। সামনে পলাশের সুরে আরো কিছু সেমি ক্লাসিক, আধুনিক, লোক গান আসতে যাচ্ছে। গানগুলোর অডিও প্রস্তুত হয়েছে এখন ভিডিও শুটিংয়ে যাওয়ার পর পরই রিলিজ হবে। তার সুরে এদেশের অসংখ্য জনপ্রিয় শিল্পী এবং জনপ্রিয় শিল্পীরাও গেয়েছেন। তাদের মধ্যে ফজলুর রহমান বাবু, সালমা, নিশীতা বড়ুয়া, শফি মন্ডল, মুন, আখম হাসান, বাসুদেব রাজবংশী অন্যতম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল