Headline :
রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

কুলিয়ারচরে দুই আ.লীগ নেতাসহ চার জনের রহস্যজনক মৃত্যু! লাইফ সাপোর্টে ১

Reporter Name / ৫৬ Time View
Update : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩

মুহাম্মদ কাইসার হামিদ, কুলিয়ারচর (কিশোরগঞ্জ):

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এ্যালকোহল জাতীয় পানীয় সেবনে তিন আওয়ামী লীগ নেতার মধ্যে ২জনের মৃত্যু হয়েছে। অপর এক নেতা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে আছে।

এছাড়া আওয়ামী লীগ নেতাদের গাড়ি চালক সহ এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। এ নিয়ে এলাকায় নানান গুঞ্জন শুনা যাচ্ছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-১ মো. গিয়াস উদ্দিন (৫৫), সাংগঠনিক সম্পাদক-২ মো. জহির রায়হান জজ (৫৫) এবং সদস্য ও কুলিয়ারচর পৌরসভার প্যানেল মেয়র মো. হাবিবুর রহমান (৫৫), তাদের গাড়ির চালক মো. শাহজাহান (৫২) ও কুলিয়ারচর বাজারস্থ অন্তর হোমিও হলের সত্ত্বাধিকারী ডা. গোবিন্দ চন্দ্র বিশ্বাস (৫০) এ্যালকোলহ জাতীয় পানীয় সেবনের পর অসুস্থ হয়ে পরে।

সোমবার (১৬ জানুয়ারি) ভোর ৪টা ঘটিকার সময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-২ মো জহির রায়হান জজ ও ভোর ৪টা ৩৫ মিনিটের সময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-১ মো. গিয়াস উদ্দিন ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে মারা য়ায়। ওইদিন সকাল সাড়ে ১০ টার দিকে ডা. গোবিন্দ চন্দ্র বিশ্বাস ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে মারা যায়। এর আগে গত ১৪ জানুয়ারি শনিবার রাতে মৃত গিয়াস উদ্দিন ও জহির রায়হান জজ এর গাড়ীর চালক মো. শাহজাহান মিয়া তার নিজ বাড়িতে মারা যায়।

এছাড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পৌরসভার প্যানেল মেয়র মো. হাবিবুর রহমান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

তবে ডা. গোবিন্দ চন্দ্র বিশ্বাসের ছোট ভাই কুলিয়ারচর গ্লোরিয়াস হাই স্কুলের সহকারী শিক্ষক আনন্দ চন্দ্র বিশ্বাস (৪৮) বলেন, তার বড় ভাই দীর্ঘ দিন যাবৎ পারিবারিক ভাবে দুঃশ্চিন্তায় ভোগছিলেন। এসব দুঃশ্চিন্তা থেকে স্টোক করে তিনি মারা গেছেন।
স্থানীয়রা জানান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-১ মো. গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক-২ মো. জহির রায়হান জজ ও সদস্য মো. হাবিবুর রহমান পরস্পর ভাল বন্ধু ছিলেন। তাঁদের ছাত্র রাজনীতি দিয়ে এক সাথে পথ চলা। দলীয় কর্মকান্ডসহ সালিশ দরবারও করতেন একসাথেই। এদের মধ্যে দুইজন চলে গেলেন একসাথে। বন্ধুত্বের বন্ধনে থেকে গেলেন মৃত্যু কালেও। আর একজন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে লাইফ সাপোর্টে। মৃত্যুর সঠিক কারন জানা না গেলেও এসব মৃত্যু নিয়ে এলাকায় নানান গুঞ্জন দেখে দিয়েছে।

এব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা ৪জনের মৃত্যু ঘটনা নিশ্চিত করে বলেন, এ্যালকোলহ জাতীয় পদার্থ সেবনে তাদের মৃত্যু হতে পারে। একজন লাইফ সাপোর্টে আছেন। তদন্ত চলছে। ময়না তদন্তের পর মৃত্যু কারন জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল