Headline :
উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন

পলাশে ট্রলির চাকায় পিষ্ট হয়ে শ্রমিক নিহত

Reporter Name / ৪৩ Time View
Update : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

নাসিম আজাদ, পলাশ (নরসিংদী) প্রতিনিধিঃ

নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গায় ইট বোঝাই চলন্ত ট্রলির চাকায় পিষ্ট হয়ে হাবিব মিয়া (১৭) নামে এক শ্রমিক নিহত হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ভিরিন্দা সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত হাবিব শিমুলিয়ারটেক আবাসন প্রকল্পের বাসিন্দা বুলু মিয়ার ছেলে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার রেজাউল করিম টিটু জানান, আজ মঙ্গলবার সকালে হাবিব নামে এক শ্রমিক আবাসন প্রকল্প এলাকার বাসা থেকে মতিন মিয়ার মালিকানাধীন একটি ইট বহণকারী ট্রলিতে কাজ করতে যায়। পরে ডাঙ্গার গালিমপুর এলাকার একটি ইট ভাটা থেকে ওই ট্রলিতে ইট বোঝাই করা হয়। দুপুর ১২টার দিকে ইট বোঝাই করে ঘোড়াশালে আসার পথে ভিরিন্দা সড়কে চলন্ত ওই ট্রলির উপর থেকে নিচে পড়ে যায় হাবিব। এতে পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পরিবারের সদস্যরা মরদেহ উদ্ধার করে আবাসন প্রকল্পে নিয়ে আসে।

ট্রলির মালিক মতিন জানান, গালিমপুরের ইটভাটা থেকে ঘোড়াশালে আসার উদ্দেশ্যে চালক তোফাজ্জল ইট বোঝাই করেন। পরে ভিরিন্দা সড়কে আসার পর ট্রলির উপর থেকে পিছলে নিচে পড়ে হাবিব মারা যায়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, দুর্ঘটনায় ১ জন নিহত হওয়ার খবর পেয়েছি। এ ঘটনায় নিহতের পরিবারের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল