Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন

পথফুল ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন

Reporter Name / ৫৭ Time View
Update : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩

ইমন মাহমুদ লিটন, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

পথশিশুদের নিয়ে ভৈরবে পথফুল ফাউন্ডেশন ২০১৮ সালে স্থাপিত করেন কয়েকজন তরুন মিলে পথশিশুদের পড়াতেন।

পথফুল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শামীম রহমান জয় বলেন মানুষ মানুষের জন্য।বিগত ৫ বছর যাবৎ পথশিশুদের নিয়ে কাজ করে যাচ্ছি । আশা করি তাদের জন্য কাজ করতে পারব সব সময়। আজকে সারাদিন আমরা বিভিন্ন খেলাধুলা বিনোদন মাধ্যমে ৫ বর্ষপূতি পালন করেছি।

ভৈরবের ব্যান্ড এলগরিদম বাচ্চাদের গান শুনিয়েছেন, কিশোরগঞ্জ থেকে আগত রিফাত ইসলাম পুতুল নাচ ও মূক্তাভিনয় পরিবেশন করেন, দিন ব্যাপী বিনোদন মূলক অনুষ্ঠান, কেক কাটা এবং পুরস্কার বিতরন করা হয়।

উক্ত অনুষ্ঠানে পথফুল ফাউন্ডেশনের শিক্ষক শিক্ষিকার সহযোগিতায় সুন্দরভাবে অুনুষ্ঠান পরিচালিত হয়েছে।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগর টিভির চে্য়ারম্যান শামসুল হক মামুন ও নাগর টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা তানজিল সরকার প্রমূখ।

পথফুল পাঠশালার মাঠ বাগান বাড়ি নদীর পাড় বয়লারে আয়োজিত অনুষ্ঠান সমাপ্তি হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল