Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩২ অপরাহ্ন

ভৈরব পৌর যুবলীগের সাধারণ সম্পাদক দল থেকে অব্যাহতি

Reporter Name / ৬৭ Time View
Update : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩

ইমন মাহমুদ লিটন, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নে ওয়ার্ড যুবলীগের সম্মেলন চলাকালীন সম্মেলনে হামলা ও ভাংচুরের ঘটনায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আল আমিন সৈকত কে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

আজ ১ ফেব্রুয়ারি বুধবার উপজেলা যুবলীগের আহবায়ক অলিউল ইসলাম অলি, যুগ্ম আহবায়ক অরুণ আল আজাদ, মো. ইকবাল হোসেন, আরমান উল্লাহ ও পৌর যুবলীগ সভাপতি ইমরান হোসেন ইমন এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ আদেশ দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ২৯ জানুয়ারি কালিকাপ্রসাদ ইউনিয়ন যুবলীগের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সম্মেলন চলাকালীন সময়ে সম্মেলন স্থানে ভৈরব পৌর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আল আমিন সৈকত এর নেতৃত্বে একদল সন্ত্রাসী উক্ত সম্মেলনে হামলা ও ভাংচুর করে।

পরবর্তীতে একইভাবে ভৈরব বাজারে কালিকাপ্রসাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মিয়ার ব্যবসা প্রতিষ্ঠানেও হামলা, ভাংচুর ও লোটপাট করা হয়।

ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিনিয়র নেতৃবৃন্দের উপস্থিতিতে সম্মেলন স্থলে হামলা ও ভাংচুর এবং ভৈরব বাজারে ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাটের নেতৃত্ব দেওয়ার কারণে ভৈরব পৌর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদ থেকে আল আমিন সৈকত কে অব্যাহতি দেয়া হলো।

উল্লেখ্য, গত ২৯ জানুয়ারি রোববার ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের তিনটি ওয়ার্ডে যুবলীগের সম্মেলন হচ্ছিল। ওই সময় সম্মেলনে যাওয়ার জন্য মাইক্রোবাসে উঠা নিয়ে ভৈরব পৌর যুবলীগ সাধারণ সম্পাদক পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর আল আমিন সৈকত ও সাবেক ছাত্রলীগ নেতা লিমনের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে কালিকাপ্রসাদ সম্মেলন স্থলে সাবেক ছাত্রলীগ নেতা লিমন পৌর যুবলীগ সাধারণ সম্পাদক পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর আল আমিন সৈকতকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এতে কাউন্সিলর আল আমিন ক্ষিপ্ত হয়ে ওঠে। পরে সম্মেলনস্থলে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়ে পড়ে।

উত্তেজিত এলাকাবাসীর আক্রমণে কাউন্সিলর আল-আমিন সৈকত (৪০), শাওন (২৪), সুমন (৪৫) ও আল-আমিন আহত হয়। পরে রাত সাড়ে ৯টায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। রাত ১১টায় কাউন্সিলর আল- আমিন সৈকতের লোকজন কালিকাপ্রসাদ ইউনিয়নের চেয়ারম্যান মো. লিটন মিয়ার ভৈরব শহরস্থ ব্যবসা প্রতিষ্ঠান গিয়ে ভাংচুর ও লুটপাট করে। একই সময়ে কাউন্সিলর আল-আমিন সৈকতের সমর্থকরা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টুর বাড়িতে হামলা চালায়। এতে ক্ষিপ্ত হয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের লোকজন রাত ১২টায় আল আমিন সৈকতের বাড়িতে হামলা চালালে দু’গ্রুপের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ করে ও ধাওয়া-পাল্টা ধাওয়ার মতো ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল