Headline :
প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার’পেয়েছেন নরসিংদীর ফকরুল হাসান নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

ভেড়ামারা সরকারি কলেজে চুরি

Reporter Name / ১২৯ Time View
Update : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩

জাহিদ হাসান, ভেড়ামারা (কুষ্টিয়া):

কুষ্টিয়ার ভেড়ামারা সরকারি কলেজে জানালা কেটে চুরির ঘটনা ঘটেছে। কলেজের ৬ টি আলমারি ভেঙে চোর টাকাসহ কম্পিউটার ও প্রয়োজনীয় কাগজপত্র চুরি করে নিয়ে গেছে বলে কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোহা. খলিল উল্লাহ জানিয়েছেন।
সোমবার দিবাগত রাতে (৭-২-২৩ ইং) কলেজের প্রশাসনিক ভবনের কেরানির কক্ষে এ চুরির ঘটনা ঘটে।

এবিষয়ে ভেড়ামারা সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোহা. খলিল উল্লাহ জানান, প্রশাসনিক ভবনের নিচ তলায় কেরানির কক্ষের পেছনের জানালা কেটে চোর ভেতরে প্রবেশ করে। কক্ষে থাকা ৬ টি আলমারি ভেঙে নগদ টাকা নিয়ে যায়। তবে কি পরিমান টাকা নিয়ে গেছে বা কোন নথি চুরি হয়েছে কিনা তা এখন বলা সম্ভব হচ্ছে না।

তিনি আরও বলেন, কলেজে রাতের পাহারাদার নিয়োজিত ছিল। পাহারাদার মো. আসাদ চুরি হওয়া কক্ষের পাশের কক্ষে অবস্থান করছিলেন। তবে সে চুরির সময় ঘুমিয়ে ছিল বলে জানাগেছে।

এ বিষয়ে থানায় অজ্ঞাত আসামি করে লিখিত অভিযোগ জমা দেওয়া হয়েছে।

কলেজের পাহাড়াদার মো. আসাদ বলেন, আমি চুরির ওই সময়টা ঘুমিয়ে পড়েছিলাম। কিছুই টের পায়নি।

ভেড়ামারা থানার পরিদর্শক (তদন্ত) আকিবুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল