Headline :
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত
শনিবার, ০৪ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন

দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকায় নবীনগর প্রতিনিধি নিয়োগ পেলেন আলমগীর হোসেন

Reporter Name / ১৩৯ Time View
Update : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩

নবীনগর (বি-বাড়িয়া) প্রতিনিধি:

ঢাকা থেকে প্রকাশিত বহুল প্রচারিত জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকায় নবীনগর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন মোঃ আলমগীর হোসেন।

৯ জানুয়ারি বৃহস্পতিবার নবীনগর প্রেসক্লাবে বাংলাদেশ সমাচার পত্রিকার সিনিয়র রিপোর্টার তানভীর আহমেদ কার্ড পড়িয়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু কামাল খন্দকার, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আক্কাস আলী, সাংবাদিক শফিকুল ইসলাম, সাংবাদিক শফিউল আলম প্রমুখ।

দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকায় নবীনগর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় আলমগীর হোসেন দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সম্পাদক ড. খান আসাদুজ্জামান পিভিএমএস ও পত্রিকার সাথে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সাথে নবীনগর উপজেলার খবরা-খবর পত্রিকায় তুলে ধরতে উপজেলাবাসী ও সহকর্মীদের সহযোগীতা কামনা করেন।

এছাড়াও সংবাদ সংশ্লিষ্ট যেকোনো তথ্য জানানোর জন্য মোবাইল: ০১৭১১-৮৭২৩৩৫ যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।
উল্লেখ্য, মোঃ আলমগীর হোসেন ২০০৯ সালে ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রকাশি সাপ্তাহিক অগ্রধাপ পত্রিকা দিয়ে কাজ শুরু করেন, পরে তিনি সাপ্তাহিক প্রতাপ, দৈনিক প্রজাবন্ধু ও সাপ্তাহিক পেনব্রীজ পত্রিকায় কৃতিত্বের সাথে কাজ করেছেন। তিনি তার কর্মময় জীবনে জাতীয় পত্রিকা দৈনিক আলোর জগত, এশিয়া বানী ও বাংলাদেশ সময় পত্রিকায় কাজ করেছেন, ২০১৩ সালের ২৯ই মে একঝাঁক তরুণ সংবাদকর্মী নিয়ে প্রতিদিনের পোস্ট পত্রিকার সাফল্যময় যাত্রা শুরু করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল