Headline :
রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

সাংবাদিক এম কাজল খানের জন্মদিন পালন

Reporter Name / ৯৫ Time View
Update : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩

বিশেষ প্রতিনিধি:

সাংবাদিক এম কাজল খানের জন্মদিনে রবিবার দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকা অফিসে কেক নিয়ে হাজির হলেন দুই বিশিষ্ট পোশাক শিল্প ব্যবসায়ী।

প্রবীণ সাংবাদিক এম, কাজল খানের জন্মদিন কে স্মরণীয় করে রাখতে সাভারের দুই পোশাক শিল্প প্রতিষ্ঠানের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নাঈম পারভেজ এবং মোঃ তরিকুল ইসলাম সোহাগ কেক কেটে দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকা অফিসে সকল সাংবাদিকদের নিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান।

১২ই ফেব্রুয়ারি আজকের এই দিনে জন্ম গ্রহন করেন এম কাজল খান। তিনি নরসিংদী জেলার এক সম্ভ্রান্ত পরিবারের সন্তান। ছোটবেলা থেকেই তিনি ছিলেন বাবা মায়ের খুব প্রিয়। মেধা বিকাশে তিনি এক উজ্জ্বল নক্ষত্র। শিক্ষাঙ্গনে ছিল তার অপরিসীম কৃতিত্ব। তিনি অত্যন্ত নম্র ও শান্ত স্বভাবের একজন জ্ঞানী ব্যক্তি। তিনি মানব সেবায় নিজেকে বিলিয়ে দিতে ৯০ দশকের শুরু থেকে সাংবাদিকতা পেশায় যোগদান করেন। নিষ্ঠা ও সততার সাথে এই পেশাকে বুকে আগলে রাখেন।

বর্তমানে তিনি জাতীয় সপ্তাহিক বিশ্ববাংলা ও দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকায় একযোগে সহ-সম্পাদকের দায়িত্ব পালন করছেন। পাশাপাশি বাসন মেট্রো থানা প্রেসক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। সেই সাথে জাতীয় সাংবাদিক সংস্থা (JSS) এর আজীবন সদস্য হিসেবে যুক্ত আছেন।

কেক কাটা শেষে এম কাজল খানের ভবিষ্যৎ জীবন যেন আরো উজ্জ্বলময় হয় এজন্য দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল