Headline :
ফ্যানফেয়ারের বিজয়ীদের হাতে এয়ার টিকেট তুলে দিলেন ব্লগার আশরাফ নিলয় প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার’পেয়েছেন নরসিংদীর ফকরুল হাসান নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

গুরুদাসপুরে অতর্কিত হামলা চালিয়ে বড় ভাইকে হত্যা, ছোট ভাই আহত

Reporter Name / ৪২ Time View
Update : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

এস,এম ইসাহক আলী রাজু, নাটোর জেলা প্রতিনিধি:

নাটোরের গুরুদাসপুরে পূর্ব শত্রুতার জেরে হেলাল সরদার (৩৮) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন ছোট ভাই শিশির সরদার (২৩)। তার অবস্থা খারাপের কারনে রাজশাহী মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৪ মার্চ) সকাল আনুমানিক সাড়ে দশটায় গুরুদাসপুর পৌর শহরের চাঁচকৈড় বাজারের ট্রাঙ্কলরি ক্যাভার্ড ভ্যান শ্রমিক অফিসের সামনে এ ঘটনা ঘটে। নিহত হেলাল সরদার খামারনাচকৈড় মহল্লার মৃত্যু সাখাওয়াত সরদারের ছেলে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যাকান্ডের সাথে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে কোন অভিযোগ দায়ের হয়নি।

স্থানীয় সূত্রে জানাযায়, মঙ্গলবার গুরুদাসপুর পৌর শহরের চাঁচকৈড় হাটের ট্রাঙ্কলরি ক্যাভার্ড শ্রমিক অফিসের সামনে একদল দুর্বত্ত্ব দেশীয় অস্ত্র নিয়ে হেলাল সরদার ও তার ছোট ভাই শিশির সরদারের ওপর অতর্কিত হামলা চালায়। ঘটনাস্থল থেকে দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হেলাল সরদারকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং গুরুত্বর আহত অবস্থায় শিশিরকে রাজশাহী মেডিকেলে প্রেরণ করেন।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা.সঞ্চিতা রানী ও ডা.স্নিগ্ধা আক্তার জানান, নিহত হেলালের ঘাড়ে একটি এবং গলায় ৫টি আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। এছাড়াও শিশিরের হাটুতে ৩ টি ও পিঠে ৬ সেন্টিমিটার ডিপের একটি আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। যেটা ফুসফুস পর্যন্ত পৌছে গেছে। এ কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন বলেন, ঘটনাস্থল থেকে চাঁচকৈড় বাজার এলাকার জিল্লুর জামাদারের ছেলে মোঃ তোহা জামাদার (১৯) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ সুরতহাল প্রতিবেদনের জন্য নাটোরে প্রেরণের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল