Headline :
আমি আপনাদের সেবা করতে এসেছি শাসন করতে নয়: লায়লা কানিজ লাকী কোন তরুণ-তরুণী আর কর্মহীন ও বেকার থাকবে না : পলক শেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন বেলাবতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীদের ইশতেহার ঘোষনা আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে; শেরপুর নবাগত এসপি আকরামুল আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, জ্যেষ্ঠ সহ-সভাপতি এম রাশিদুল হাসান নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ২ জনের মৃত্যু, আহত ৩ সম্পত্তির বিরোধের জেরে বাড়িঘরে প্রতিপক্ষের হামলা স্মার্ট রায়পুরা উপজেলা রুপান্তরে ভোট চাইলেন চেয়ারম্যান প্রার্থী লায়লা কানিজ লাকী শেরপুরে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেফতার
সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

শীঘ্রই আরো ২টি নতুন গান নিয়ে আসছে কন্ঠশিল্পী খুশবু’

Reporter Name / ৯২ Time View
Update : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

মো. মোস্তফা খান:

চলতি মাসেই রিলিজ হচ্ছে বাংলা সিনেমার পরিচিত মুখ সঙ্গীতশিল্পী খুশবুর দুটি নতুন গান। গানদুটি হলো: “তুমি চাইলে ও তোমার বাড়ির পাশে ” গান দুটির গীতিকার ও সুরকার জহুরুল ইসলাম জনি।

গানটি শীঘ্রই “জনি মিউজিক স্টেশন” jony music station নামে একটি ইউটিউব চ্যানেলে রিলিজ হবে।

গানটির মিউজিক কম্পোজ করেছেন মান্নান মুহাম্মদ ও মিউজিক মাষ্টার করেছেন মিজানুর রহমান বাদশা।

সঙ্গীতশিল্পী খুশবু জোনাকী টেলিভিশন কে বলেন, গান দুটি খুবই অসাধারণ। আশা করি শ্রোতাদের ভালো লাগবে। গানটি নিয়ে আমি আশাবাদী।

গানটির গীতিকার ও সুরকার জহুরুল ইসলাম জনি বলেন, আমার লেখা বেশ কয়েকটি গান চলমান রয়েছে। আগামীদিনগুলোতে পর্যায়ক্রমে সবগুলো গান রিলিজ হবে। “তুমি চাইলে” ও “তোমার বাড়ির পাশে” গান দুটি শ্রোতাদের হ্নদয় ছুঁয়ে দিবে বলে আমি আশাবাদী।

উল্লেখ্য, গীতিকার ও সুরকার জহুরুল ইসলাম জনি জামালপুর পৌর শহরের বানিয়া বাজার ডাকপাড়া এলাকার মো. আব্দুল মালেক মিয়ার ছেলে। তিনি ৪র্থ শ্রেণীতে পড়ার সময় মাত্র ১০ বছর বয়সে এ সঙ্গীত জগতে পদার্পন করেন। সেই সময় থেকেই কবিতা লিখতো আর আপন মনে গান রচনা করে নিজেই গাইতো। পরবর্তি সময়ে অনেকগুলো ধাপ পেরিয়ে আজ তিনি স্বনামধন্য একজন গীতিকার ও সুরকারের মতো একটি স্থান দখল করে নিয়েছেন। তার রচিত আর সুরারোপিত গানে কন্ঠ দিয়েছেন দেশবরেণ্য অনেক কন্ঠ শিল্পী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল