Headline :
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

রাজস্থলীতে কারিতাসের উদ্যোগে উপকার ভোগীদের মাঝে সব্জি বীজ বিতরণ

Reporter Name / ৭৫ Time View
Update : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

মোঃ সুমন, রাঙ্গামাটি:

রাঙামাটি জেলায় রাজস্থলী উপজেলায় সিপিপি পিএইপি ২ প্রকল্পের কারিতাস অফিসের উদ্যোগে বিভিন্ন পাড়ায় জৈব কৃষি কম্পোনেন্টের ৬০জনকে বিভিন্ন প্রজাতির সব্জি বীজ (ফরাস সিম, সিম, যাজ সিম, মূলা, লাল শাজ, বরবটি, খিরা মিষ্টি ভূর্ট্রা, ধনিয়া) ও বেগুন চারা, মরিচ চারা টমেটো চারা, বুধবার (২১সেপ্টম্বর) সকালে বিতরণ করা হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ আরিফ ইসলাম, কারিতাস উপজেলা মাঠ কর্মকর্তা সিপিপি পিএইপি২ প্রকল্পের সাধন কৃষ্ণ চাকমা, সিপিপি পিএইপি২প্রকল্পের মাঠ কর্মকর্তা বৃন্দ এবং বিভিন্ন পাড়া থেকে আসা ৬০ উপকার ভোগিগণ।

উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা বলেন কারিতাস মানুষের জীবন মান উন্নয়নের জন্য বিভিন্ন ধরনের কার্যক্রম বাস্তবায়ন করে থাকেন। তারই ধারাবাহিকতায় আজকে এই বিভিন্ন জাতের সব্জি বীজ বিতরণ। আপনারা এ গুলো সুন্দর ভাবে চাষাবাদ করে সবজি উৎপাদন করবেন এবং বিক্রি করে টাকা আয় করবেন এটাই প্রত্যাশা । কারিতাসকে ধন্যবাদ এই সুন্দর উদ্যোগ গ্রহণের জন্য।

কারিতাসের মাঠ কর্মকর্তা মিঃসাধন কৃষ্ণ চাকমা বলেন- এই বীজ গুলো নেওয়ার পর সুন্দর ভাবে চাষাবাদ করবেন এতে আপনাদের পারিবারিক চাহিদা পূরণের পাশাপাশি বিক্রয় করে টাকা আয় করতে পারবেন এবং আপনারা সব্জি বিক্রি করে যে লাভ পাবেন সেটাই কারিতাসের অর্জন এ সময় সকলকে ধন্যবাদ জানিয়ে বীজ বিতরণ শুরু করেন।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল