Headline :
প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার’পেয়েছেন নরসিংদীর ফকরুল হাসান নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১ রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে শিক্ষাবিদ লায়লা কানিজ লাকী আমি শাসক নয়, জনগণের সেবক হতে এসেছি: বললেন লায়লা কানিজ লাকী রায়পুরায় চেয়ারম্যান পদপ্রার্থী আলী আহমেদ দুলু’র মতবিনিময় সভা ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী নিহত আত্রাইয়ে নাগরিক প্লাটপমের সাখে যুব ফোরামের তথ্য বিনিময় সভা নরসিংদীতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

নরসিংদীতে নবগঠিত কমিটি নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

Reporter Name / ৫৫ Time View
Update : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

আবুল কাশেম, নরসিংদী থেকে:

নরসিংদীতে নবগঠিত কমিটিতে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতাকর্মীর নাম, এমন সংবাদ পত্রপত্রিকায় প্রকাশ হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বিএনপি। নরসিংদী সদর উপজেলার আলোকবালি ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটি নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করায় মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১টা জেলা বিএনপির কার্যালয় এ সাংবাদিক সম্মেলন করে ইউনিয়ন বিএনপি।

সাংবাদিক সম্মেলনে বলা হয়, গত ২৬ সেপ্টেম্বর দৈনিক প্রথম আলো পত্রিকা অনলাইন ভার্সনে, ঢাকা টাইমস২৪ সহ কিছু সংখ্যক অনলাইন পত্রিকায় ‘কমিটিতে আওয়ামী লীগের ৬ নেতার নাম থাকায় ২৩ জনের পদত্যাগ” শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয। যা মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত এবং ষড়যন্ত্র মুলক সংবাদ।

এ বিষয়ে সাংবাদিক সম্মেলনে নরসিংদী সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন এক লিখিত বক্তব্যে উপস্থিত সাংবাদিকদের বলেন, প্রকাশিত সংবাদটিতে যাদের পদত্যাগের কথা উল্লেখ করা হয়েছে তারা কেউই নরসিংদী সদর উপজেলা বিএনপি বরাবর তাদের কোন পদত্যাগ পত্র জমা দেয়নি। যেহেতু আমরা তাদের কাছ থেকে কোন পদত্যাগ পত্র পাইনি তাই তাদের নাম জড়িয়ে এ ধরনের মিথ্যা সংবাদ প্রকাশে আমরা বিস্মিত ও স্তম্ভিত। এখানে আরেকটি আশ্চার্যের বিষয়, প্রকাশিত সংবাদটিতে যে ২৩ জনের পদত্যাগের কথা উল্লেখ করা হয়েছে তাদের মধ্যে ৩ জনের নাম নবগঠিত আহ্বায়ক কমিটিতে নেই। এখন প্রশ্ন হলো যাদের কমিটিতেই কোন পদ নেই তারা পদত্যাগ করবে কিভাবে?

আলোকবালি ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির আহ্বায়ক শাহ আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন আলোকবালি ইউনিয়ন বিএনপির সদস্য সচিব আব্দুল কাইয়ুম সরকার, সিনিয়র যুগ্ন আহবায়ক জয়নাল আবদীন সরকার, হাজী আব্দুল মালেক, সাইদুর রহমান মোমেন, ডা: নজরুল ইসলাম, টিপু সুলতান, তারেক সরকার ডালিম, কালু মেম্বার, মান্নান মেম্বার, রুবেল আহমেদ, অহাব মিয়া। এছাড়াও ইউনিয়ন যুবদলের কাউসার আলম, আবুল কাশেম, মাসুদ রানাসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল