Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

আসছে কন্ঠশিল্পী সালমার “চৈত্র মাসের খড়া”

Reporter Name / ১৩৬ Time View
Update : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২

মো. মোস্তফা খান:

শীঘ্রই ভিন্ন রকম গান নিয়ে আসছেন “ক্লোজআপ ওয়ান তারকা” মৌসুমী আক্তার সালমা। “চৈত্র মাসের খড়া” নামের গানটির গীতিকার ও সুরকার জহুরুল ইসলাম জনি। গানটি শীঘ্রই “জনি মিউজিক স্টেশন” jony music station নামে একটি ইউটিউব চ্যানেলে রিলিজ হবে।

মৌসুমী আক্তার সালমা আলোকিত খবর’কে বলেন, খুবই দারুন একটা গান এটি। আশা করি শ্রোতাদের ভালো লাগবে। গানটি নিয়ে আমি আশাবাদী।

গানটির গীতিকার ও সুরকার জহুরুল ইসলাম জনি আলোকিত খবর’কে বলেন, সম্প্রতি আমার বেশ কয়েকটি গান চলমান রয়েছে। সবকটিই আগামীদিনগুলো পর্যায়ক্রমে রিলিজ হবে। চৈত্র মাসের খড়া গানটি শ্রোতাদের হ্নদয় ছুঁয়ে দিবে আমি আশাবাদী।

উল্লেখ্য, জহুরুল ইসলাম জনি জামালপুর পৌর শহরের বানিয়া বাজার ডাকপাড়া এলাকার মো. আব্দুল মালেক মিয়ার ছেলে। তিনি ৪র্থ শ্রেণীতে পড়ার সময় মাত্র ১১বছর বয়সে এ সঙ্গীত জগতে পদার্পন করেন। সেই সময় থেকেই কবিতা লিখতো আর আপন মনে গান রচনা করে নিজেই গাইতো। পরবর্তি সময়ে অনেকগুলো ধাপ পেরিয়ে আজ তিনি স্বনামধন্য একজন গীতিকার ও সুরকারের মতো একটি স্থান দখল করে নিয়েছেন। তার রচিত আর সুরারোপিত গানে কন্ঠ দিয়েছেন দেশবরেণ্য অনেক কন্ঠ শিল্পী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল