1. mostafa0192@gmail.com : admin :
ইসলামিক বইয়ের মোড়ক উন্মোচন - আলোকিত খবর
শিরোনাম :
জাতির পিতার জন্মবার্ষিকীতে কেক কাটলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় সংসদ মাহমুদাবাদ রাজিউদ্দিন রাজু উচ্চ বিদ্যালয় ও কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন পালন চরাঞ্চলে শিশু শিক্ষা নিয়ে কাজ করছে অধিকার প্রকল্প বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী ভৈরবে যুবলীগের উদ্যোগে খলিলুর রহমান লিমনের ১ম মৃত্যু বার্ষিক পালিত বেলাব উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত হতে চলছে নরসিংদীর দুই ইউপিতে নৌকার পরাজয় নরসিংদীতে অস্ত্র সহ গ্রেপ্তার ৫ রায়পুরায় ইউনূছ আলী বিদ্যানিকেতনের নতুন ভবন উদ্ধোধন পলাশে সাংবাদিক নির্যাতনের ঘটনায় কাউন্সিলরকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি

ইসলামিক বইয়ের মোড়ক উন্মোচন

  • প্রকাশকাল : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৩২ সময়

নরসিংদীর রায়পুরায় কিংবদন্তি কবি ও কথাসাহিত্যিক ড আলাউদ্দিন আল আজাদ এর সুযোগ্য ভাগিনা এবং বিশিষ্ট কবি ও ইসলামী চিন্তাবিদ ফরহাদ আহমেদের সাম্প্রতি প্রকাশিত “আকিদা:নূর বনাম মাটি” ইসলামিক বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।

আজ শুক্রবার বিকেলে উপজেলার বীরশ্রেষ্ঠ মতিউর নগর উত্তরপাড়া পাকপাঞ্জাতন দরবার শরীফে ‘দি ইউনিভার্সাল কুরআন একাডেমি’ কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে এই গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠান হয়।

আলোচনা সভায় মোস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুফতি হারুনুর রশিদ রেজভী,বিশেষ অতিথি পীরেকামেল উমর ফারুক হোসাইনী রেজভী, ফরহাদ আহমেদ, সাইদুল আলম। আরও উপস্থিত ছিলেন মুফতি আসাদুল্লাহ,মাওলানা এম এ শাহজাহাব জেহাদী, মাওলানা জাফর আহমেদ আনসারি,মাওলানা মোজাম্মেল হক, মাওলানা আমির হোসেন রায়পুরী,সানাউল্লাহ চেরাগী প্রমূখ।

জানা গেছে, ফরহাদ আহমেদ কিংবদন্তি কথাসাহিত্যিক আলাউদ্দিন আল আজারের ভাগীনা হওয়ার সুবাদে তারি সান্নিধ্যে থেকে লেখালেখি শুরু করেন। টুম্পা প্রকাশনি তেকে প্রকাশিত “বেদনার অগ্নিস্নান” ২০১৬ সালে একুশে বইমেলায় নজরুল মঞ্চে মোড়ক উন্মোচনের মাধ্যমে তার লেখালেখির যাত্রা শুরু করেন। তার আরও প্রকাশিত নিভেযায় নক্ষত্র, রক্তে ভেজা মজিবর, স্রষ্টার সরুপ সন্ধানে, মজিবকন্যা হাসিনা, অগ্নিকন্যা হাসিনা, আমাদের মুজিব ভাই, দীপ জলে আধাঁরে, সেই আকাশে মেঘ ছিল, ইচ্ছে গুলি ডানা মেলে, আমার দেখা কবি আলাউদ্দিন আল আজাদ(যৌত গ্রন্থ) তারকার দেশে, সম্মিলিত মোনাজাত, জানাজার নামাজর পর দোয়া, ঈদে মিলাদুন্নবী (সাঃ), তারকার দেশে (পত্রিকা)পরান পাখি, মেঘে ঢাকা আকাশসহ একক ২০টির অধিক গ্রন্থ প্রকাশিত। ভভ ঘুরে যুবক কবিতাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে।

এছাড়াও তার অসংখ্য সংকলন গ্রন্থ রয়েছে। ১০টির ও অধিক গ্রন্থ প্রকাশের অপেক্ষায় রয়েছে। লেখক ফহাদ আহমেদ বলেন, ইতিমধ্যে আমার রচিত ২০টির অধিক বই প্রকাশিত হয়েছে। অচিরেই ১০টির অধিক বই প্রকাশের পথে। তন্মধ্যে মনে হয় সেরা “আকিদা: নূর বনাম মাটি” বইটি ধর্মপ্রাণ মুসলমানদের কিছুটা হলেও ইসলামের সঠিক পথে পরিচালিত করতে সহায়ক ভূমিকা পালন করবে। বর্তমান সমাজের মধ্যে নূর এবং মাটি নিয়ে যে মতানৈক্য দেখা যায়, তা অনেক অংশে ভুল ভুজা বুঝি সমাধান পাবে। এই অনুষ্ঠানটি আয়োজকদের বিশেষ ভাবে ধন্যবাদ জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির আরো নিউজ...