Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় পালিয়ে এসে প্রেমিক প্রেমিকার বিষপানে আত্মহত্যার অভিযোগ

Reporter Name / ৪৯ Time View
Update : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

খালিদ হাসান রিংকু, কুষ্টিয়া:

বাড়ি থেকে পালিয়ে প্রেমিক প্রেমিকার বিষপানে আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

কুষ্টিয়া সদর উপজেলা ইবি থানাধনী ঝাউদিয়ায় এ ঘটনা ঘটে।

জানাযায়, ঝিনাইদহ জেলার ছেলে ও মেয়ে পালিয়ে এসে ঝাউদিয়া ইউনিয়ন বৈদ্যনাথপুর গ্রামে ছেলের আত্মীয় সালামত বাড়িতে পালিয়ে আসে প্রেমিক-প্রেমিকা। পরে সেখানে তারা বিষপানে আত্মহত্যা করে। পরিবারের লোকজন সাংবাদিকদের জানান, গতকাল ছেলে মেয়ে দুজন পালিয়ে আসে। পরে অনেক খোঁজাখুঁজি করে আমরা পায়নি। আজ মঙ্গলবার দুপুর ১ টা ৩০ মিনিট সময় আমরা খবর পায়। নিহতরা হলেন ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার মির্জাপুরের মৃত শাহীন বিশ্বাসের ছেলে সাগর ইসলাম ( ১৭ ) ও একই উপজেলার গৌবিন্দপুর গ্রামের হালিম মন্ডলে মেয়ে বর্ষা খাতুন (১৬)।

ঝাউদিয়া পুলিশ ক্যাম্প এসআই কবির হোসেন ও এএসআই অনুপম সঙ্গীয় ফোর্স নিয়ে দুজনের উদ্ধার করেন এবং লাশটি কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠান ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল