Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

বেলাবতে ম্যানেজিং কমিটি নির্বাচনকে কেন্দ্র করে শিক্ষক লাঞ্চিত, ক্লাস-পরিক্ষা বর্জন

Reporter Name / ৪৪ Time View
Update : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর বেলাব উপজেলার রাজার বাগ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনকে কেন্দ্র করে বেলাব উপজেলার আমলাব ইউনিয়নের রাজার বাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল কালম এবং রাজার বাগ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক মোঃ শাহিন সরদার, ধর্মীয় শিক্ষক মোঃ সফিউল্লাহ কে জনসম্মুখে লাঞ্চিত ও অপদস্ত করার প্রতিবাদে মানবন্ধন ও ক্লাস-পরিক্ষা বর্জন করেছে শিক্ষক শিক্ষার্থীরা।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের সামনে এ মানবব্ধন অনুষ্টিত হয়।

এ ব্যপারে ভোক্তগী প্রধান শিক্ষক মোঃ আবুল কালম বেলাব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে এবং ভোক্তভোগীরা জানায় আমলাব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ নেতৃত্বে কতিপয় লোকজন রাজার বাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল কালম এবং রাজার বাগ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক মোঃ শাহিন সরদার, ধর্মীয় শিক্ষক মোঃ সফিউল্লাহ কে জনসম্মুখে লাঞ্চিত ও অপদস্ত করে। তারই পরিপেক্ষিতে বিচার দাবি করেন শিক্ষার্থী ও শিক্ষক প্রতিনিধিরা।

এ ব্যপারে সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন আমাকে হেয় প্রতিপুর্ণ করার জন্য আমার বিরোদ্ধে নানা অব প্রচার চালাচ্ছে।

উল্লেখ, গত ৩০ অক্টোবর রাজার বাগ বহুমূখী উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আনোয়ার সাদাত প্যানেল থেকে ৪ জন এবং কালাম চেয়ারম্যান প্যানেল থেকে ১ জন অভিভাবক সদস্য নির্বাচিত হয়। তার পর গত ২ নভেম্বর উপজেলা হল রুমে সভাপতি নির্বাচনে আনোয়ার সাদাত ৮ ভোট এবং খায়রুল আলম সবুজ পায় মাত্র ২ ভোট। যার ফলে নির্বাচনি জেরে রাগের বর্ষবতী হয়ে শিক্ষকদের অপমান অপদস্থ করেন মনে করেন স্থনীয়রা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল