Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন

মেঘনায় নিখোঁজ ৯ম শ্রেণীর শিক্ষার্থীর সন্ধান মেলেনি

Reporter Name / ২০৭ Time View
Update : বুধবার, ১ জুন, ২০২২

নিজস্ব প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় বন্ধুর জন্মদিনে ঘুরতে এসে জেটি থেকে পড়ে মেঘনায় নিখোঁজ স্কুলছাত্র আবির ইসলামের (১৫) সন্ধান মেলেনি। খবর পেয়ে টুঙ্গী ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল সন্ধ্যা ৬ টায় পৌঁছে এক ঘন্টা উদ্ধার অভিযান চালায়। পরে সন্ধ্যা নেমে আসায় উদ্ধার কাজ সমাপ্ত করে ফিরে যান তারা।
এদিকে রাতেও মেঘনাপারে নিখোঁজ সন্তানের জন্য অপেক্ষা করতে দেখা গেছে আবিরের মা-বাবাসহ স্বজনদের। ওই সময় ছেলের সন্ধান পেতে আকুতি জানান তারা।

মঙ্গলবার দুপুর ১ টার দিকে উপজেলার পান্থশালায় জেটি থেকে পড়ে মেঘনায় নিখোঁজ হন স্কুলছাত্র আবির ইসলাম। নিখোঁজ আবির পলাশতলীর খাকচক গ্রামের আশরাফুল ইসলামে ছেলে এবং সেরাজনগর এমএ পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।
টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরী দলের একজন কর্মী জানান, ঘটনাস্থলের আশপাশের অনেক খোঁজাখুঁজি করে ওই স্কুলছাত্রের সন্ধান মেলেনি। নদীতে তীব্র স্রোত ও সন্ধ্যা নেমে আসায় আজ উদ্ধার কাজ সমাপ্ত করা হয়েছে। আবারও উদ্ধার অভিযান চালানো হবে।
স্থানীয় সূত্র জানা, দুপুরে এক বন্ধুর জন্মদিন উপলক্ষে আবিরসহ আরো ৪ থেকে ৫ জন মিলে পান্থশালা মেঘনার পাড়ে জেটিতে ঘুরতে আসে। পরে তারা সেখানে কিছু সময় আড্ডা দেয়। ওই সময় জেটি এক পাশ থেকে আবির নদীতে পড়ে যায়। নদীতে স্রোত থাকায় চোখের পলকে নদীতে তলিয়ে যায় আবির।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল