Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

রায়পুরায় টিপিপিএল ক্রিকেট ফাইনালে ভাই ব্রাদার্স জয়ী

Reporter Name / ৪৬ Time View
Update : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

আলো সংগঠন কর্তৃক পরিচালিত টিপিপিএল ফাইনালে টাইগার্স একাদশকে ২০ রানে হারিয়ে ভাই ব্রাদার্স টিম জয়ী হয়।

নরসিংদী রায়পুরা উপজেলার অলিপুরা ইউনিয়নের ৯নং ওয়ার্ড তুলাতলী পশ্চিমপাড়া কোনার মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়।

প্রথমে টস জিতে ভাই ব্রাদার্স একাদশ ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ অভারে ৪ উইকেট হারিয়ে ৯২ রান সংগ্রহ করে। ব্রাদার্সের পক্ষে দলীয় অধিনায়ক সোহেলের অন্যবদ্য ৪৯ রানের বিধ্বংসী ইনিংসে লড়াকু সংগ্রহ করে তারা। ৯৩ রানের টার্গেটকে সামনে রেখে ব্যাটিং করতে নেমে ওপেনার সজিবের ব্যাটে দূর্দান্ত শুরু করলেও ব্রাদার্সের নাঈমের দূর্দান্ত বোলিংয়ের খেলায় ফিরে আসে ব্রাদার্স। ব্রাদার্সদের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের ৪ উইকেট হারিয়ে নির্ধারিত ১০ ওভারে মাত্র ৭২ রান করতে সক্ষম হয় টাইগার একাদ্বশ। ফলে ভাই ব্রাদার্স একাদশ ২০ রানে জয় লাভ করে। ফাইনালে ম্যাচ অব দ্যা ম্যাচ হয় জয়ী দলের অধিনায়ক সোহেল মিয়া ও ম্যান অব দ্যা টুর্ণামেন্ট হয় পরাজিত দলের সজিব।

খেলায় ইউপি সদস্য মো. আবুল কাশেম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অলিপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আল-আমীন ভূঞা মাসুদ।

খেলাটি উদ্বোধন করেন আলো সংগঠনের সহ-সভাপতি রুবেল আহম্মেদ।

খেলায় পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মো. ইমদাদ হোসেন।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কবি, লেখক, কলামিস্ট ও সাবেক ব্যাংক ম্যানেজার সৈয়দ আবদুল মালেক। খেলায় সার্বিক সহযোগিতা করেন মো. ওয়াসিম মিয়া।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মো. মোস্তফা খান, দপ্তর সম্পাদক মো. সালেক আহমেদ পলাশ, শতদল স্পোর্টিং ক্লাবের সভাপতি খন্দকার শাহ নেওয়াজ, বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ফাউন্ডেশনের সভাপতি এমএ কাউছার প্রমূখ।

খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন দলের হাতে পনের হাজার টাকার প্রাইজমানি ও রানার্সআপ দলকে ১০হাজার টাকার প্রাইজমানি তুলে দেন।

আলো সংগঠনটি ২০২০ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে খেলাধুলার পাশাপাশি সামাজের অবহেলিত মানুষের উন্নয়নে বিভিন্ন কার্মকান্ড পরিচালনা করে আসছে এবং আগামীতেও খেলাধুলার পাশাপাশি বিভিন্ন সামাজিক উন্নয়ন সহযোগিতা অব্যহত থাকবে বলে আসা ব্যক্ত করেন সংগঠনের সভাপতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল