Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

রায়পুরায় শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে বিদ্যালয় কমিটির মতবিনিময় সভা

এম.আজিজুল ইসলাম, স্টাফ রিপোর্টার: / ১৭৭ Time View
Update : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বাশঁগাড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে বিদ্যালয়ের পরিচালনা কমিটি, শিক্ষক ও শির্ক্ষার্থীদের নিয়ে মতবিনিময় সভা করা হয়েছে।

এসময় শিক্ষার্থীদের হাতে বিদ্যালয়ের মনোগ্রাম সম্বলিত খাতা কলম বিতরন করা হয়েছে।

শুক্রবার (০২ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয়ের হলরুমে রায়পুরা চরাঞ্চল উন্নয়ন কমিটির সভাপতি ও বাঁশগাড়ী উচ্চ বিদ্যালয়ের ৫বারের সভাপতি বেলাল আহমেদ এর সভাপতিত্বে প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মোহাম্মদ নাজিম উদ্দিন এর পরিচালনায় এ সভা পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাঁশগাড়ী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য গোলাম বাকী, মো: জালাল উদ্দিন, আবু মোছা, শফিকুল ইসলাম, ইয়াসমিন আক্তার, মো: জাকির হোসেন জনি, শিক্ষক প্রতিনিধি মোহাম্মদ ছাদেকুল ইসলাম, মো: জিয়াউর রহমান, রোজী আক্তার সহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

বেলাল আহমেদ বলেন, মানবিক না হলে প্রকৃত মানুষ হওয়া যায় না,মানবিক হলে সকলের কাছে যোগ্য মানুষ হিসেবে সম্মান পাওয়া যায়, ভাল মানুষই ভাল শিক্ষার্থী হতে পারে। দেশ ও জাতিকে ভাল কিছু দিতে হলে ভাল শিক্ষা অর্জন করতে হবে। শুদ্ধাচার ও উপস্থিতি পুরস্কার শিক্ষারমান উন্নয়নের লক্ষ্যে ঘোষনা করা হয়েছে।

সেরা শিক্ষকদের নগদ ৫ হাজার টাকা পুরস্কার সহ ক্রেষ্ট প্রদান,মেধাবী দরিদ্র শিক্ষার্থীদের পোষাক সহ বিনা বেতন পড়াশোনা করানো হবে। এ বিদ্যালয় সারা দেশের মধ্যে শিক্ষার মান উন্নয়নের অন্যরকম দৃষ্টান্ত স্থাপন করবে শতভাগ আশাবাদী। ব্যাপক প্রস্তুতি নিয়ে আগামী বছর এ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উযাপন করা হবে, অনেক গুনীজন সংর্বধনা দেওয়া হবে।

স্কুলের চার দিকে ক্লোজ সার্কিট ক্যামেরা বসানো হবে, এ বিদ্যালয়ের ৫তলা ভবন গত ২২ আগষ্ট নির্মানের টেন্ডার হয়েছে। বিদ্যালয়ের বিভিন্ন সমস্যা সমাদান করা হবে। যাদের প্রচেষ্টায় এ বিদ্যালয়ের ৫তলা ভবন নির্মান করতে সব ধরনের সহযোগিতা করেছেন বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি তারা হলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা,শিক্ষামন্ত্রী দিপু মনি ও প্রতিমন্ত্রী নওফেল,রাজিউদ্দিন আহমেদ রাজু-এমপি,যুগ্ম সচিব মোকলেছুর রহমান সরকার,জেলা শিক্ষা প্রকৌশলী,উপজেলা নির্বাহী অফিসার সহ বাঁশগাড়ীর বিভিন্ন দপ্তরে নিয়োজিত কর্মকর্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল