Headline :
দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার শেরপুর প্রেসক্লাবের নয়া কমিটি; দেবাশীষ সভাপতি, মেরাজ সম্পাদক জুনিয়াদহ কৃষি ব্যাংকের শুভ হালখাতা অনুষ্ঠিত ময়মনসিংহে ছেঁড়া ১০ টাকার নোট বদলে দেওয়ার তর্কে পূত্র খুন, পিতা আহত ভেড়ামারায় কৃষকদের মাঝে পাট বীজ রাসায়নিক সার বিতরণ প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ মেঘনার কচুরিপানা অপসারণের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান রায়পুরায় উপজেলা নির্বাচন ঘিরে মতবিনিময় সভা রায়পুরায় জোড় পূর্বক জমি থেকে গাছ-বাঁশ কর্তন ও জমি দখলের অভিযোগ পলাশ লোহ’র গাওয়া ও সুরে ঈদে রিলিজ হওয়া ৮ টি গানই সফল; আসছে নতুন চমক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

আমি চাঁদাবাজ নই, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে : যুবলীগ নেতা আতিক

Reporter Name / ৫৪ Time View
Update : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩

মুহাম্মদ কাইসার হামিদ, কুলিয়ারচর (কিশোরগঞ্জ);

“আমি চাঁদাবাজ নই” আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে। উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।
৭ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুরে কুলিয়ারচর বাজারস্থ শহীদ সেলিম স্মৃতি সংসদ প্রাঙ্গনে উপজেলা যুবলীগ কর্তৃক আয়োজিত এক সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্য করে নিজেকে নির্দোষ দাবী করে এমন ভাবে কথাগুলো বললেন, কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর পৌর এলাকার পূর্বগাইলকাটা গ্রামের মৃত আঙ্গুর মিয়ার ছেলে পৌর যুবলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মো. আতিক আরমান (৩২)।

তিনি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে আরো বলেন, গত ৫ ফেব্রুয়ারী শনিবার ও ৬ ফেব্রুয়ারী রোববার বিভিন্ন জাতীয় দৈনিক, স্থানীয় দৈনিক, অনলাইন নিউজ পোর্টাল ও অনলাইন নিউজ ভার্সনে “চাঁদাদাবী ও মারধোরের বিচার না হলে তিন ইউনিয়ন আ.লীগ নেতৃবৃন্দের রাজনীতি বয়কটের হুমকি” ও “কুলিয়ারচরে যুবলীগ নেতা আরমানকে বহিস্কার ও তার বিচার দাবীতে বিক্ষোভ সমাবেশ” শিরোনামেসহ বিভিন্ন শিরোনামে প্রকাশিত সংবাদগুলোতে তার বিরুদ্ধে যেসব অভিযোগের কথা উল্লেখ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।

আতিক আরমান আরো বলেন, সমাজে তাকে হেয় প্রতিপন্ন করার হীন চক্রান্তে লিপ্ত হয়ে একটি কুচক্রী মহলের প্ররোচনায় কুলিয়ারচর উপজেলার মুজরাই গ্রামের বর্তমান কুলিয়ারচর পৌর এলাকার খরকমারা গ্রামের (কামাল প্লাজা) মৃত আব্দুল মোতালিবের ছেলে আমেরিকা প্রবাসী মো. কামাল উদ্দিন (৪২) আতিক আরমানের বিরুদ্ধে চাঁদাদাবী ও বিনা টাকায় পূর্বগাইলকাটা মৌজার নিউটাউন এলাকায় নির্মাণাধীন বিল্ডিংয়ের একটি ফ্ল্যাট দাবী করার অভিযোগ করে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে উদ্দেশ্য প্রণোদিত ভাবে এসব মিথ্যা সংবাদ প্রকাশ করিয়ে তার মানহানি করে আসছে।

আতিক আরমান দাবী করেন কুলিয়ারচর পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ড থেকে তিনি সাধারণ কাউন্সিলর পদে নির্বাচন করায় এলাকার জনগনের সাথে তার একটি সুসম্পর্ক গড়ে উঠে। এজন্য এলাকাবাসী তার নিকট অভিযোগ করে বলেন, আমেরিকা প্রবাসী মো. কামাল উদ্দিন পূর্বগাইলকাটা মৌজার নিউটাউন এলাকায় তার ৫ তলা বিশিষ্ট নবনির্মিত ভবন নির্মাণ কাজ শেষ পর্যায়ে চলমান অবস্থায় তার ভবন ঘেঁষে রাতের আঁধারে স্থানীয়দের একটি যাতায়াতের রাস্তা দখল করে দেয়াল নির্মান করছে। বিষয়টি একটু দেখার জন্য। এ বিষয় নিয়ে গত ২ ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাত ৮ টার দিকে আমেরিকা প্রবাসী কামাল উদ্দিনের সাথে কথা বলতে তার অফিসে যান আতিক আরমান। এসময় তার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে উত্তেজিত হয়ে তাকে মারতে আসে কামাল উদ্দিন। পরে তাদের মধ্যে কিছুটা হাতাহাতি হয়। এতে ক্ষিপ্ত হয়ে কামাল উদ্দিন বিদেশী টাকার গরম দেখিয়ে আতিক আরমানসহ তিন জনের বিরুদ্ধে মিথ্যা ঘটনা সাজিয়ে চাঁদাদাবী ও বিনা টাকায় ফ্ল্যাটের একটি রুম ভাড়া দিতে চাপ দেওয়ার অভিযোগ তুলে কুলিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করে কামাল উদ্দিন।

এছাড়া কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়নের আগরপুর বাসস্ট্যান্ডে একাধিকবার প্রতিবাদ সভা করে আতিক আরমানের বিরুদ্ধে এলাকার মানুষকে ক্ষ্যাপিয়ে তুলে এবং লেলিয়ে দেয়। বিভিন্ন পত্রিকায় প্রকাশিত এসব সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মিথ্যা বানোয়ট ও উদ্দেশ্য প্রনোদিত অভিযোগের ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আইনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান এর নিকট আমেরিকা প্রবাসী কামাল উদ্দিন কর্তৃক মানহানি করার বিচার দাবী করেন যুবলীগ নেতা আতিক আরমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আমেরিকা প্রবাসী মো. কামাল উদ্দিনের দায়ের করা মামলায় অভিযুক্ত পৌর এলাকার তাতারকান্দি গ্রামের অহিদ মিয়ার ছেলে মো. সুজন মিয়া ও চারারবন গ্রামের মৃত চেরাগ আলীর ছেলে মো. মোখলেছ মিয়াসহ উপজেলা যুবলীগের আহ্বায়ক গোলাম কিবরিয়া, যুগ্ম আহ্বায়ক মো. কামাল উদ্দিন, মো. আলমগীর হোসেন, আতিকুর রহমান পরশ, মো. দেলোয়ার হোসেন ইমন, উপজেলা ছাত্র লীগের সভাপতি মো. কাইকোবাদ, সাবেক সভাপতি মো. শফিকুল আলম সোহাগ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. মহসিন মিয়া, সালুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. নজরুল ইসলামসহ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

অপর দিকে আমেরিকা প্রবাসী মো. কামাল উদ্দিন বলেন, গত ২ ফেব্রুয়ারী রাত ৮টার দিকে তার অফিসে গিয়ে তাকে চর থাপ্পর মেরেছে আতিক আরমান। ওই সময় তার নিকট কেউ ৫ লাখ টাকা চাঁদাদাবী করেনি। মামলার এজাহারে ৫ লাখ টাকা চাঁদাদাবী করার কথা উল্লেখ করা হলেও প্রকৃত পক্ষে ওইদিন তার নিকট আতিক আরমান কিংবা তার সাথে থাকা লোকজন কোন চাঁদাদাবী করেনি। মামলার এজাহারে এ কথা লিখা থাকলেও সংবাদে এ কথা উল্লেখ না করার জন্য অনুরোধ করে তিনি বলেন, মামলার বিষয় আলাদা আর নিউজের বিষয় আলাদা। বিল্ডিং নির্মাণ কাজ শুরু করার পাঁচ ছয় মাস আগে বিল্ডিংয়ের সামনে গিয়ে তার নিকট আতিক আরমান ৫ লাখ টাকা চাঁদাদাবী করেছিলো। কিন্তু কত তারিখ ও কোন সময় চাঁদাদাবী করেছিলো তা বলতে পারেনি সে।

কোন স্বাক্ষী আছে কিনা জানতে চাইলে তাও বলতে পারেনি। তবে সংবাদ সম্মেলনে উপস্থিত উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ বলেন, আমেরিকা প্রবাসী কামাল উদ্দিন নিজেকে কুলিয়ারচরের যুবলীগ নেতা দাবী করলেও সে যুবলীগের কেউ না। সে দলের মধ্যে একটি বিশৃঙ্খলা সৃষ্টি করার লক্ষে চাঁদাদাবীর মিথ্যা নাটক সাজিয়ে আতিক আরমানসহ তিন জনের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় একটি মিথ্যা অভিযোগ করেছে। তারা এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন করে আসল দোষীকে আইনের আওতায় আনার দাবী জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল