বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

আলোকবালী এ.এম.সি. উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল

Reporter Name / ৬৮ Time View
Update : সোমবার, ১৩ জুন, ২০২২

আবুল কাশেম, নরসিংদী সদর:

নরসিংদীর আলোকবালী এ এম সি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ (১৩ জুন) সোমবার দুপুরে আলোকবালী এ এম সি উচ্চা বিদ্যালয় মাঠে দোয়াও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমিটি সদস্য রবিউল করিম চৌধুরি বাবু, আলোকবালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এড: আসাদুল্লাহ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় ছাত্র/ ছাএীদের উদ্যশ্যে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা পূর্ণ বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- আজ যারা এই বিদ্যালয়ের ছাত্র / ছাত্রী তারা নিশ্চিত গর্বিত কারণ একজন বীর মুক্তিযোদ্ধার প্রতিষ্ঠিত স্কুলের ছাত্র/ ছাত্রী তারা। এই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার এবং একজন সমাজ সংস্কারক। তিনি শুধু এই বিদ্যালয়ই প্রতিষ্ঠা করে থেমে থাকেনি, ঢাকায় আর,কে চৌধুরি ডিগ্রি কলেজ, মসজিদ, গোরস্থান, মাদ্রাসা সহ সমাজের জন্য অনেক কিছু করেছেন। যা ভোগ করছে এই সমাজ। আমরা এই মহতি মানুষটির জন্য দোয়া করবো। সর্বোপরি তিনি আমার রাজনৈতিক গুরু। কিছুদিন আগে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা উক্ত বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষার্থী এমরান নামের এক ছাত্রের এক চোখ উপড়ে ফেলেন এবং পায়ের রগ কেটে দেয়। এই নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এবং দোষীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

আমাদের ইউটিউব চ্যানেল